1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

সংসদে আবু ত্ব-হার সন্ধান চাইলেন বিএনপির আরেক এমপি

বিশেষ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৩০৯ Time View
সংসদে আবু ত্ব-হার সন্ধান চাইলেন বিএনপির আরেক সাংসদ

আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সন্ধান চেয়েছেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের বিএনপির জাতীয় সংসদ সদস্য মো. মোশারফ হোসেন।

মঙ্গলবার (১৫ জুন) জাতীয় সংসদে নির্ধারিত বক্তব্যে তিনি আদনানের সন্ধান চেয়ে বলেন ‌‘দল-মত নির্বিশেষে সকল মানুষের জীবনের নিরাপত্তার অধিকার আছে। আইন সবার জন্য সমান। কে দল করল, কে দল করল না তা মুখ্য নয়। আমরা দেখেছি, ইসলামীক স্কলার আদনান যে নিখোঁজ হয়েছেন, সেই আদনানের বিষয়ে তার পরিবারের সদস্যরা এখনো কিছু জানতে পারছেন না। বিভিন্ন গণমাধ্যমে এসেছে, পুলিশ নাকি এখানে অনীহা প্রকাশ করছে। মামলা নিয়ে তার খোঁজ করবে, কিন্তু তা করছে না। আইন সবার জন্য সমান হওয়া উচিত বলে জানান মোশারফ হোসেন।

আবু ত্ব-হা মুহাম্মদ আদনান গত বৃহস্পতিবার দিবাগত রাত থেকে নিখোঁজ রয়েছেন বলে তার পরিবার দাবি করেছে। ৩১ বছর বয়সী এই বক্তা নিখোঁজের পর থেকে রংপুরে চলছে ব্যাপক জল্পনা-কল্পনা। পুলিশ জানিয়েছে, আদনানের গাড়িচালক আমির উদ্দীন এবং তার সঙ্গে থাকা আব্দুল মুহিত ও মোহাম্মদ ফিরোজ নামে আরো দুজন নিখোঁজ রয়েছেন। ওই রাতের পর থেকে তাদের সবার মোবাইল ফোন বন্ধ রয়েছে। এর আগে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ নিখোঁজ ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সন্ধান চেয়ে সংসদে বক্তব্য দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss