1. admin@banglahdtv.com : Bangla HD TV :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

খুলনা বিভাগে করোনায় রেকর্ড ১৮ জনের মৃত্যু

কদর শিকদার, ষ্টাফ রিপোর্টার
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ২০১ Time View
করোনাভাইরাস,

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন সর্বোচ্চ ১৮ জন। এর আগে গত সোমবার ১৩ জন মারা যান।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় খুলনায় চারজন, কুষ্টিয়ায় চারজন, যশোরে তিনজন, চুয়াডাঙ্গায় দুজন, মেহেরপুরে দুজন, বাগেরহাটে একজন, মাগুরায় একজন ও ঝিনাইদহে একজন করোনায় মৃত্যুবরণ করেন।

এদিকে খুলনা করোনা হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা এবং উপসর্গ নিয়ে মোট সাতজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে খুলনা করোনা হাসপাতালের ফোকাল পারসন ও খুমেক হাসপাতালের আরএমও ডা: সুহাস রঞ্জন হালদার জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাতজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে পাঁচজন করোনায় এবং দুজন উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। এছাড়া হাসপাতালে সকাল ৮টা পর্যন্ত ১৫৯ জন রোগী ভর্তি ছিলেন। গত ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৫৩ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩ জন।

এদিকে, বুধবার রাতে প্রদত্ত তথ্য মতে, খুমেক পিসিআর ল্যাবের পরীক্ষায় ১১১ জনের করোনা পজিটিভ আসে। খুলনা মেডিক্যাল কলেজের ভাইস প্রিন্সিপ্যাল ডা: মেহেদী নেওয়াজ জানান, খুমেকের পিসিআর মেশিনে ৩৮৪ জনের নমুনা পরীক্ষায় ১১১ জনের করোনা পজিটিভ আসে। এর মধ্যে খুলনার ৩৪৪ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১০০ জন পজিটিভ হয়েছেন। এছাড়া বাগেরহাটের তিনজন, যশোরের দুজন, সাতক্ষীরার তিনজন, ঝিনাইদহের একজন, নড়াইলের একজন ও মাগুরা জেলার একজন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss