1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় করোনা শনাক্তের হার ১০০ শতাংশ

ডেস্ক রিপোর্ট
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ২২০ Time View

চুয়াডাঙ্গাসহ এর পাশের জেলাগুলোতেও করোনা পরিস্থিতি দিনদিন আরো ভয়াবহ আকার ধারণ করেছে। এছাড়া সারা দেশে রেকর্ড ভেঙ্গে চুয়াডাঙ্গায় করোনা শনাক্তের হার ১০০ শতাংশে ঠেকেছে।
গতকাল বুধবার রাতে জেলা স্বাস্থ্যবিভাগ চুয়াডাঙ্গার ৪১টি নমুনা পরীক্ষার ফলাফল প্রকাশ করে। যার সবগুলো নমুনায় করোনা শনাক্ত হয়। তাই নমুনা পরীক্ষার বিবেচনায় শনাক্তের হার ১০০ শতাংশ। যা এ যাবতকালের সর্বোচ্চ শনাক্তের হারকেও হার মানিয়েছে।

এদিকে, চুয়াডাঙ্গা সিভিল সার্জন অফিস করোনা আক্রান্ত আরো দুজনের মৃত্যুর বিষয় গতরাতে নিশ্চিত করে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৯১ জনে। এছাড়া গতকাল দুপুর থেকে রাত সোয়া ১০টার মধ্যে সদর হাসপাতলের ইয়োলো জোনে করোনা উপসর্গে মৃত্যু হয় আরো চারজনের।

গতকাল বুধবার চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ ৪১টি নমুনা পরীক্ষার ফলাফল প্রকাশ করে। এরমধে ৪১টি নমুনার ফলাফলই পজিটিভ এসেছে। নতুন আক্রান্ত ৪১ জনের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ১৯ জন, আলমডাঙ্গা উপজেলায় ৭ জন, দামুড়হুদা উপজেলার ১ জন ও জীবননগর উপজেলার ১৪ জন। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছে ২ হাজার ৮৩৭ জন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ১ হাজার ৩১৭ জন, আলমডাঙ্গার ৪৬৩ জন, দামুড়হুদায় ৬৮৬ জন ও জীবননগরে ৩৭১ জন।

এছাড়া জেলা স্বাস্থ্যবিভাগ করোনা পরীক্ষার জন্য আরো ২২৩টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠিয়েছে। তবে এখন পর্যন্ত কুষ্টিয়া পিসিআর ল্যাবে গতকালের ২২৩টি নমুনাসহ চুয়াডাঙ্গা থেকে পাঠানো ৮৪৪টি নমুনার ফলাফল পেন্ডিং রয়েছে।

চুয়াডাঙ্গা সিভিল সার্জন অফিসের সর্বশেষ তথ্যানুযায়ী জেলা থেকে এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ ১২ হাজার ৫১২টি, প্রাপ্ত ফলাফল ১১ হাজার ৬৬৮টি, পজিটিভ ২ হাজার ৮৩৭ জন। শেষ খবর পাওয়া পর্যন্ত চুয়াডাঙ্গায় ৬৯৭ জন করোনাক্রান্ত রোগী চিকিৎসাধীন অবস্থায় আছেন।

প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছেন সদর উপজেলার ২৩ জন, আলমডাঙ্গার ১০ জন, দামুড়হুদার ১৯ জন ও জীবননগরের ৯ জন জনসহ মোট ৬১ জন। চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ৯১ জনের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss