1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

মগবাজারে বিকট শব্দে বিস্ফোরণ, ৪ জনকে হাসপাতালে ভর্তি

বিশেষ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২১৭ Time View

রাজধানীর মগবাজার ওয়্যারলেস গেট এলাকার বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এতে দগ্ধ অন্তত চারজনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। ওই ভবনে বর্তমানে ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট কাজ করছে বলে জানা গেছে।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ বিস্ফোরণ হয়।

স্থানীয়রা বলছে, বিস্ফোরণের পর সেখানে আগুনের ঝলকানি দেখা গেছে। বিস্ফোরণটি একটি ভবনে বা ভবনের সামনে হয়েছে। কেউ বলছেন এটি গাড়ির সিলিন্ডার বিস্ফোরণ আবার কেউ বলছেন ভবনের এসির বিস্ফোরণ। দু-একজন বলেছেন, এটি বিদ্যুতের ট্রান্সফরমার বিস্ফোরণ। তবে প্রকৃত ঘটনা কী- তা এখনো নিশ্চিত করতে পারেনি ফায়ার সার্ভিস। যে ভবন থেকে শব্দ শোনা গেছে ওই ভবনে আড়ংয়ের শোরুম রয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন গণমাধ্যমে বলেন, আমরা একটি এসি বিস্ফোরণ হওয়ার সংবাদ পেয়েছি। কেউ কেউ আবার ফোন করে বলেছেন, গাড়ির সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট পাঠানো হয়েছে।

এরশাদ হোসেন বলেন, ঘটনাস্থল থেকে এখনো নিশ্চিত কোনো তথ্য পাওয়া যাচ্ছে না।

রমনা থানার ডিউটি অফিসার এসআই আবুল খায়ের বলেন, সেখানে ট্রান্সমিটার বিস্ফোরণ হয়েছে বলে শুনেছি। এখনো নিশ্চিত হতে পারছি না। পুলিশ বিষয়টি জানার চেষ্টা করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss