1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

যশোরে যুবদল-ছাত্রদলের ৪ নেতাকর্মী নিহত

ডেস্ক রিপোর্ট
  • Update Time : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২৪৪ Time View

লকডাউনের মধ্যেই যশোরে ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো কয়েকজন।

রোববার দুপুর ১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত নিহতদের বাড়ি চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানা এলাকায়।

হতাহতরা অধিকাংশই যুবদল ও ছাত্রদলের রাজনীতি করেন বলে জানিয়েছেন যশোর জেলা ছাত্রদল ও যুবদল নেতাকর্মীরা।

নিহত সাদনাম চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক বলে জানিয়েছেন যশোর জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর। তার বাবা ইকবাল চৌধুরী মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য।

যশোরের চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ রকিবুজ্জামান স্থানীয়দের বরাত দিয়ে জানান, বেনাপোলমুখী প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ- ১৫-৭০৫৪) ও একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর ট্রাকটি দ্রুত পালিয়ে যায়। ঘটনাস্থলে মারা যান তিনজন। আহত হন দু’জন। তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান।

যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক অভিজিৎ রায় জানান, মাথায় আঘাত ও অতিরিক্ত রক্তক্ষরণে নিহত হয়েছেন হাসপাতালে আনা ব্যক্তি। আহত ব্যক্তির মাথায় ও হাতের কনুইয়ে আঘাত রয়েছে। তবে তিনি শঙ্কামুক্ত।

আহত শাহাবুদ্দিন জানান, তারা পাঁচজন কুরবানির জন্য গরু কিনতে বেনাপোল যাচ্ছিলেন। বাড়ি থেকে বের হন শনিবার। তিনি ইলেকট্রনিক্স ব্যবসায়ী বলে জানান।

শাহাবুদ্দিন চট্টগ্রাম বায়েজিদ থানা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য বলে জানিয়েছেন যশোর জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ।

ঘটনাস্থলে হতাহতদের একটি ব্যাগে থাকা কার্ড থেকে পাওয়া মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে ইব্রাহীম হোসেন নামে এক ব্যক্তি জানান, নিহত নাইম তার ছোট বোনের স্বামী। তাদের বাড়ি চট্টগ্রামের বায়েজিদ থানার ওয়াজিদিয়া গ্রামে।

যশোর বেনাপোল মহাসড়কের নাভারন হাইওয়ে থানার পরিদর্শক আসাদুজ্জামান জানান, ঘটনাস্থলে নিহত তিনজনের লাশ হাইওয়ে থানায় নেয়া হয়েছে। স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা করা হবে।

যশোর জেনারেল হাসপাতালে নিহত ব্যক্তির লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss