1. admin@banglahdtv.com : Bangla HD TV :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

‘প্রশাসনকে সহযোগিতা করতে সেনাবাহিনী প্রস্তুত’

ডেস্ক রিপোর্ট
  • Update Time : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৪১ Time View

প্রশাসনকে সহযোগিতা করতে সেনাবাহিনী প্রস্তুত বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সেনাবাহিনীর নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল শাহীনুল হক এনডিসি, এইচডিএমসি, পিএসসি।

মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ সার্কিট হাউজে জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে এক সভায় তিনি এমন মন্তব্য করেন। জেলা প্রশাসন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।

তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী জেলা প্রশাসনের সাথে একযোগে কাজ করে যাচ্ছে। তারা সুপার ইম্পোজের আওতায় কাজ করতে চান। নারায়ণগঞ্জ জেলায় প্রাইম স্পট হিসেবে যে ১০টি জায়গা চিহ্নিত করা হয়েছে তারা সেখানে ভিজিলেন্স থাকবেন। একই জায়গায় একাধিক বাহিনীকে দায়িত্ব প্রদান না করার জন্য জেলা প্রশাসকের প্রতি অনুরোধ জানান তিনি।

মেজর জেনারেল শাহীনুল হক আরো বলেন, করোনাভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে জেলা প্রশাসনের সাথে একত্রে কাজ করতে পেরে বাংলাদেশ সেনাবাহিনী আনন্দিত ও গর্বিত। গত সোমবার বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে জেলার কোভিড ডেডিকেটেড নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ২৫টি অক্সিজেন সিলিন্ডার রিফিল করা হয়েছে। জেলা প্রশাসনকে যেকোনো সহযোগিতা করতে সেনাবাহিনী প্রস্তুত বলেও জানান এই সেনা কর্মকর্তা।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র সভাপতিত্বে ওই সভায় আরো উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম, লে কর্নেল মুহিব্বুল হাসান, লে. কর্নেল মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, বিজিবি-৬২ নারায়ণগঞ্জের চিফ অধিনায়ক লে কর্নেল আল আমিন, র‌্যাব- ১১ এর অধিনায়ক তানভীর মাহমুদ পাশা, জেলা সিভিল সার্জন ডা: মোহাম্মদ ইমতিয়াজ, নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: আবুল বাসার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারী প্রমুখ।

সার্কিট হাউজে সভা শেষে তিনি চাষাঢ়াসহ শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো পরিদর্শন করেন। পরে নগরীর ইসদাইরে অবস্থিত ওসমানী পৌর স্টেডিয়ামে সেনাবাহিনীর পক্ষ থেকে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি বিধিনিষেধ কার্যকর করতে আর্মি ইন এইড টু সিভিল পাওয়ার বিধানের আওতায় বাংলাদেশ সেনাবাহিনীর তিনটি পেট্রোল টিম নারায়ণগঞ্জে মোতায়েন করা হয়েছে। একটি টিম নারায়ণগঞ্জ সদর উপজেলায় জেলা প্রশাসনের সাথে নিয়মিত কাজ করে যাচ্ছেন। অপর দুটি টিমের একটি সোনারগাঁ ও বন্দর উপজেলায়, আরেকটি টিম রূপগঞ্জ ও আড়াইহাজারে স্থানীয় প্রশাসনের সাথে সরকারি বিধিনিষেধ কার্যকরে কাজ করছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss