1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

খুলনায় কেন্দ্রীয় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে ৩৫০পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ।

কামরুজ্জামান সিদ্দিকি, বিশেষ প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ২১৫ Time View

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে পর্যুদস্ত হয়ে যাওয়া খুলনার নিম্ন আয়ের মানুষের জন্য ঈদ উপহার সামগ্রী নিয়ে তাদের পাশে দাড়িয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

শনিবার ১৭জুলাই বিকাল ৫ঃ৩০টায় খুলনা মহানগরীর অন্তর্গত খানজাহান আলী থানার ফুলবাড়িগেট জাব্দীপুর ক্লাব প্রাঙ্গণে তরুণ বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের সার্বিক দিকনির্দেশনা ও সহযোগিতায় এবং খানজাহান আলী থানা সেচ্ছাসেবক দলের তত্বাবধানে থানার তিন শতাধিক অসহায় ও ছিন্নমূল পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এসব ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছেঃ পোলাওয়ের চাল, সেমাই, চিনি, গুড় দুধ প্রভৃতি।

খানজাহান আলী থানা সেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ কামরুল ইসলামের সভাপতিত্বে এবং থানা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব বেল্লাল হোসেনের সঞ্চালনায় উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ খুলনা মহানগর বিএনপির অন্যতম সহ সভাপতি ও খানজাহান আলী থানা বিএনপির সভাপতি মীর কায়সেদ আলী।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনঃ আবু সাইদ হাওলাদার আব্বাস, আলমগীর হোসেন, একরামুল হক হেলাল, ফারুক হিল্টন, ইসতিয়াক আহমেদ ইস্তি, তাজিম বিশ্বাস, মুনতাসির আল মামুন, আলহাজ্ব আল আমিন হোসেন, মহিদুল ইসলাম, আব্দুল হাই রুমি, আল আমিন সরদার রতন, মোল্লা মোঃ সোহাগ, মোঃ আজম প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ বলেন, মহামারি করোনায় খুলনায় লকডাউন থাকার কারণে এই এলাকার নিম্ন আয়ের মানুষের কথা মানবিক ভাবে বিবেচনা করে খুলনার গণমানুষের আস্থার প্রতীক আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল সমাজের সকল শ্রেণী পেশার মানুষের ঈদ উদযাপনের জন্য ঈদ উপহার সামগ্রী নিয়ে পূর্বের দিনগুলোর ন্যায় তাদের পাশে দাড়িয়েছেন। সম্প্রতি খুলনায় লকডাউন শিথিল করা হলেও নিম্ন আয়ের মানুষ এখনো তাদের জীবিকার ব্যবস্থা নিশ্চিত করতে পারে নাই। তাই খুলনা-৩ আসনের এসব দুস্থ আর অসহায় পরিবারের মানুষ গুলো যেন ঈদের দিনটি আনন্দের সাথে উদযাপন করতে পারেন তাই আজ থেকে রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতায় ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচি চালু হলো। পর্যায়ক্রমে খুলনা-৩ আসনের প্রতিটি থানার অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে ইনশাআল্লাহ।

এদিকে বিকাল ৪টায় নগরীর খালিশপুর থানার আবাসিক এলাকায় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতায় ও মহিলাদলের তত্বাবধানে এলাকার পঞ্চাশটি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss