1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

ব্যক্তিখাত বিকাশে শহিদ জিয়া ও মুক্তবাজার অর্থনীতি- বিএনপির ভার্চুয়াল সভা

কামরুজ্জামান সিদ্দিকী, নির্বাহী সম্পাদক
  • Update Time : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১৬৫ Time View

ব্যক্তিখাত বিকাশে শহিদ জিয়া ও মুক্তবাজার অর্থনীতি বিষয়কে সামনে রেখে ভার্চুয়াল আলোচনাসভা বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও স্বাধীনতা উৎজাপন কমিটির আহবায়ক ডঃ খন্দকার মোশারফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
শুক্রবার বাংলাদেশ সময় ৩ঃ৩০ টার সময় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন দেশনায়ক তারেক রহমান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান, বিএনপি।
প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মহাসচিব, বিএনপি।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন জাতীয় স্থায়ীকমিটির সদস্যবৃন্দ ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ডঃ আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান. এবং ইকবাল হাসান মাহমুদ টুকু ।
অধ্যাপক ড.মাহবুব উল্লাহ বুদ্ধিজীবী ও অর্থনীতিবিদ, আবদুল আউয়াল মিন্টু, ভাইস চেয়ারম্যান বিএনপি, অধ্যাপক মোস্তাহিদুর রহমান, সাবেক ভিসি, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ।
প্রারম্ভিক বক্তব্য রাখেন আমীর খসরু মাহমুদ চৌধুরী, সদস্য, জাতীয় স্থায়ীকমিটি, বিএনপি, বাংলাদেশের সকল জেলা বিএনপির নেতৃবৃন্দ সহ জাতীয় ও আন্তর্জাতিক নেতৃবৃন্দ।
সভাটি পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম সদস্য, চেয়ারপার্সন’র উপদেষ্টা কাউন্সিল, সদস্য সচিব, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss