1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

খুলনা জেলা বি এন পির শিয়ালী গ্রামের ক্ষতিগ্রস্হ মন্দির পরিদর্শন।

কামরুজ্জামান সিদ্দিকি, বিশেষ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ২৭০ Time View

খুলনা জেলার রপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের শিয়ালী গ্রামে, গত ৭ই আগষ্ট ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার কারনে ক্ষতিগ্রস্হ পরিবার ও মন্দির পরিদর্শন করতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশ দেন। তারই পরিপ্রেক্ষিতে সরজমিনে পরিদর্শনে যান খুলনা জেলা বিএনপির সভাপতি জনাব শফিকুল ইসলাম মনা, সাধারণ সম্পাদক আমীর এজাজ খান এর নেতৃত্বে একটা প্রতিনিধি দল।
আজ বাদ আছর প্রতিনিধি দলটি প্রত্যেক বাড়ি ও মন্দিরের খোজ খবর নেন । আহতদের বাড়িতে বাড়িতে যেয়ে খোঁজ খবর নেন, তাদের স্বান্তনা দেন ও পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

পরবর্তীতে মন্দিরের সামনে দাড়িয়ে বক্তব্য রাখেন জেলা বি এন পির সভাপতি জনাব শফিকুল ইসলাম মনা, আমীর এজাজ খান, আবু হোসেন বাবু।
জেলা সভাপতি শফিকুল ইসলাম  মনা বলেন, স্বাধীনতা উত্তর বাংলাদেশে এত সাম্প্রদায়িক সংঘর্ষ আর কখনও হয়নি। ঘটনা ঘটলে তদন্ত না করেই রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য বিএনপি ও জামায়াতের উপর দায়  চাপিয়ে দেওয়ার প্রবনতা থেকেই বার বার প্রকৃত অপরাধী ধরাছোঁয়ার বাইরে থেকে যায়।

তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন অপরাধীর কোন দল নেই। যে বা যারা অপরাধ করেছে তাদের আইনের আওতায় এনে জরুরি ব্যবস্হা গ্রহণের আহবান জানান।

এ সময় আরও  উপস্থিত ছিলেন খুলনা জেলা বি এন পির সহ সভাপতি মনিরুজ্জামান মন্টু, মোল্লা খায়রুল ইসলাম, জি এম আছাদ, মোল্লা বাসির আহমেদ, এনামুল হক সজল, জাহাঙ্গীর লস্কর, রতন মল্লিক সহ স্হানীয় গন্যমান্য অনেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss