1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

আইনমন্ত্রী ও ইনুকে একহাত নিলেন রিজভী

ডেস্ক রিপোর্ট
  • Update Time : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১৮৪ Time View

পৌনে দুই বছর ধরে করোনা সংক্রমণ কমাতে সরকার নিজেদের ব্যর্থতা ঢাকতেই শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান সম্পর্কে মিথ্যাচার করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার (১৪ আগস্ট) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগ স্বাস্থ্য সামগ্রী বিতরণে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে রিজভী এ মন্তব্য করেন।

তিনি বলেন, বর্তমানে গড়ে সরকারি হিসেবে আড়াইশো লোক মারা যাচ্ছে। আর এমন সময় সরকার লকডাউন তুলে দিল। এখন দেখতে হবে সরকারের উপদেষ্টা কারা? কার পরামর্শে তারা এসব করল- সেটা দেখার অপেক্ষায়। তারা যে দেশ নিয়ে উদাসীন তার প্রমাণ হলো পৌনে দুই বছর সময় পেলেও তারা চিকিৎসা ব্যবস্থার দিকে কোনো ভ্রুক্ষেপ করেনি। হাসপাতালে বেড সংকট, অক্সিজেন সিলিন্ডার সংকট। গোটা দেশ আজ গোরস্থানে পরিণত হয়েছে।

এসময় আইনমন্ত্রী আনিসুল হক ও জাসদ সভাপতি হাসানুল হক ইনুকে একহাত নেন রিজভী। তিনি বলেন, আজকে আইনমন্ত্রী নির্লজ্জ দালালি করছেন। তিনি বলেছেন বঙ্গবন্ধু হত্যার সঙ্গে নাকি জিয়া জড়িত! আসলে ওয়ান ইলেভেনে আইনমন্ত্রী যা করেছেন তার বিনিময়ে তাকে আইনমন্ত্রী করা হয়েছে। মন্ত্রিত্ব অটুট রাখতে আইনমন্ত্রী শেখ হাসিনার মোসাহেবী করছেন। করোনা মোকাবিলায় ব্যর্থ বলেই মুক্তিযুদ্ধের মহানায়ক জিয়াউর রহমানকে নিয়ে অবান্তর কথা বলছেন। আসলে নিশিরাতের সরকার ক্ষমতায় থাকলে কোনো কাণ্ডজ্ঞান থাকে না। তারই প্রমাণ হলো আইনমন্ত্রীর বক্তব্য। তার কোনো ইতিহাস জ্ঞান আছে কি না, সেই প্রশ্ন করলাম।

রিজভী আরও বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান জিয়াউর রহমানকে নিয়ে যতই কথা বলবেন ততই তার জনপ্রিয়তা বাড়ছে এবং বাড়বে। কারণ তিনি মানুষের বাকস্বাধীনতা দিয়েছেন। বহুদলীয় গণতন্ত্র প্রবর্তন করেছেন। তার যত অর্জন তা ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা আছে এবং থাকবে।

তিনি বলেন, আজকে হাসানুল হক ইনু আবারও বিএনপি ও দলের চেয়ারপারসন দেশনেত্রী খালেদা জিয়া সম্পর্কে মন্তব্য করেছেন। তিনি এমন একজনের সম্পর্কে কথা বললেন, যিনি দেশের স্বাধীনতার ঘোষকের স্ত্রী। তার আত্মার সঙ্গে এ দেশের মানুষের নাড়ির সম্পর্ক। ইনু চামচামী করার জন্য হয়তো ফের মন্ত্রিত্ব পাবার আশায় এসব বাজে কথা বলছেন। আমি আইনমন্ত্রী ও হাসানুল হক ইনুর বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান রুহুল কবির রিজভী।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম। ভার্চ্যুয়াল অনুষ্ঠানে আরও অংশগ্রহণ করেন বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ওয়াহিদুজ্জামান অ্যাপোলো প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss