1. admin@banglahdtv.com : Bangla HD TV :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল খুলনা বিভাগীয় টীমের তীব্র নিন্দা ও প্রতিবাদ।

কামরুজ্জামান সিদ্দিকি, বিশেষ প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৪১ Time View

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে বিএনপির নেতাকর্মীদের উপর বিনাউষ্কানীতে পুলিশের নির্বিচারে,গুলিবর্ষণ,টিয়ারগ্যাস নিক্ষেপ ও লাঠিচার্জে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল ইসলাম ও যুগ্ম-আহবায়ক ফেরদৌসী আহমেদ মিষ্টি সহ অসংখ্য নেতাকর্মী গুলিবিদ্ধ হয়েছেন।

অপরদিকে, আজ দুপুরে যশোর জেলা বিএনপি অফিসে ছাত্রলীগের অতর্কিত হামলায় যশোর জেলার বিএনপি’র সদস্য গোলাম রেজা দুলু ও বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল যশোর জেলার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রবিউল ইসলাম,সাধারন সম্পাদক মোস্তফা আমীর ফয়সাল সহ অনেক নেতাকর্মী আহত হয়েছে । ১০ টির উপরে মোটরসাইকেল ভাংচুর সহ করোনার টিকা নিবন্ধনের জন্য রাখা ল্যাপটপ ভাংচুর করা হয়েছে।

এসকল ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ।
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় সাংগঠনিক (টিম প্রধান) আলহাজ্ব মোঃ জামির হোসেন, খুলনা বিভাগীয় সহ-সভাপতি তৈয়েবুর রহমান, যুগ্ম-সম্পাদক ডি জেড এম হাসান বিন শফিক সোহাগ, সহ-সাধারণ সম্পাদক মোঃ আকরাম হোসেন,সহ-সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান মুন্না এবং খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এস এম গালিব ইমতিয়াজ নাহিদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss