1. admin@banglahdtv.com : Bangla HD TV :
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

মেহেন্দিগঞ্জে স্বেচ্ছাসেবক দলের ৪১ তম প্রতিষ্টা বার্ষিকী উদযাপন

বিএম নাইম মাহমুদ, বরিশাল প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ২০০ Time View
মেহেন্দিগঞ্জে স্বেচ্ছাসেবক দলের ৪১ তম প্রতিষ্টা বার্ষিকী উদযাপন

আজ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৮০ সালের এইদিনে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান দেশবাসীর সেবায় দলের কর্মীদের এবং জনগণ কে একত্রীভূত করে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল গঠন করেন। সেই থেকে প্রতিবছরই দেশের প্রতিটি থানা উপজেলা জেলা মহানগর ও কেন্দ্রীয় কমিটির নেতাকর্মী রা ১৯ শে আগস্ট স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে আসছে।

তারই ধারাবাহিকতায় মেহেন্দিগঞ্জ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীগন দলীয় ও জাতীয় পতাকা উত্তলনের মধ্য দিয়ে দিয়ে শুরু করে তাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। সকাল আনুমানিক ১১ টায় মেহেন্দিগঞ্জের পাতারহাট বন্দরের জমাদার টাওয়ার এর হলরুমে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন মেহেন্দিগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহমুদ খান। সভা সঞ্চালনায় ছিলেন পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহিন হাওলাদার।

অন‍্যান‍্যদের সাথে আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা উত্তর যুবদলের সভাপতি ছালাউদ্দীন পিপলু, মেহেন্দিগঞ্জ উপজেলা কৃষক দলের সভাপতি সরদার হাবিবুর রহমান , উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মিরাজ শিকদার আরজু উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মোঃ সাইফুল ইসলাম আরেক যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম শিপন মিয়া উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা সুভাষ দাস, সৈয়দ মোর্শেদ শামীম, মোঃ সোহেল মোঃ আনোয়ার হোসেন, ইউনুস মুন্সি, সৈয়দ আলী আকবর, রবিন খান, উপজেলা ছাত্রদলের আহবায়ক শাহাদাৎ হোসেন সোহাগ সরদার সদস্য সচিব জুবায়ের মাহমুদ পৌর স্বেচ্ছাসেবক দল নেতা বিএম নাঈম মাহমুদ, বাকের, নাসির উদ্দিন, রফিকুল ইসলাম মিন্টু সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

আলোচনা শেষে ৪১ তম প্রতিষ্টাবার্ষিকী লেখা সম্বলিত কেক ও মিষ্টি বিতরণের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss