1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:০১ অপরাহ্ন

ব্যাংক কর্মকর্তাকে মারধর করলেন আ’লীগের নেতার ভাই

বিশেষ প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭২ Time View

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় ঋণের কিস্তি চাওয়ায় বেদম মারধরের শিকার হয়েছেন এনআরবিসি ব্যাংকের ডেপুটি ম্যানেজার মো: মনিরুল ইসলাম। দুর্বৃত্তদের আঘাতে ব্যাংক কর্মকর্তা মনিরুল ইসলামের এক চোখ নষ্ট হওয়ার উপক্রম হয়েছে বলে জানা গেছে।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার লাসারদী দিঘীরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার এই অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই ব্যাংক কর্মকর্তা।

ভিকটিম মনিরুল ইসলাম জানান, দুবাই প্লাজার জাকির খান কম্পিউটার অ্যান্ড ট্রেনিং সেন্টারের মালিক জাকির খান এক বছর আগে এনআরবিসি ব্যাংক আড়াইহাজার উপজেলা শাখা থেকে তিন লাখ টাকা ঋণ নেন। তার ঋণের জামিনদার হন খাগকান্দা ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আরিফুলের মা তাছলিমা আক্তার এবং তার ভাই সজিবুল ইসলাম।

প্রাথমিকভাবে ঋণের কিস্তি পরিশোধ করে আসছিলেন তাছলিমা আক্তার ও সজিবুল ইসলাম। কিন্তু হঠাৎ করে তারা কিস্তি দেয়া বন্ধ করে দেন। কিস্তি পরিশোধের কথা বলা হলে, তারা বিভিন্ন টালবাহানা শুরু করেন। এতে প্রায় পাঁচ মাসের কিস্তি খেলাপি হয়। কিস্তির টাকা অপরিশোধ থাকায় বুধবার বেলা সাড়ে ১১টার দিকে দুবাই প্লাজায় জাকির খানের কাছে যান এনআরবিসি ব্যাংকের ম্যানেজার কচি সিকদার, ক্রেডিট অফিসার আজহারুল হক ও মনিরুল ইসলাম। জাকির খানের কাছে কয়েক মাসের বকেয়া ও চলতি কিস্তি চাইলে ব্যাংকের তিন কর্মকর্তার ওপর উত্তেজিত হয়ে উঠেন জাকির খান। এ সময় জাকির খানের পক্ষ নিয়ে তাছলিমা আক্তার তাদের অকথ্য ভাষায় গালমন্দ করেন এবং তাদের মারতে উদ্যত হন। পরে ব্যাংকে ফিরে যান কর্মকর্তারা।

ব্যাংক কর্মকতা মনিরুল ইসলাম অভিযোগ করেন, রাত সাড়ে ৮টার দিকে তাকে বাসা থেকে ডেকে বাইরে নিয়ে আওয়ামী লীগ নেতা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আরিফুলের ভাই সজিবুল ইসলামের নেতৃত্বে সাত-আটজন মিলে হকিস্টিক, লোহার রড দিয়ে হামলা করা হয় তার ওপর। এ সময় হামলাকারীরা তাকে এলোপাথাড়ি মারধর করে নগদ ৫৫ হাজার টাকা ও আট আনা ওজনের স্বর্ণের চেন ছিনিয়ে নেন। মনিরুল ইসলামের মারধরের সময় তার স্ত্রী আয়েশা বানু (৩০) এগিয়ে এলে তাকেও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করা হয়। একপর্যায়ে স্বামী-স্ত্রীর ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা হত্যার হুমকি দিয়ে চলে যান। পরে মনিরুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তার চোখের অবস্থা গুরুতর হওয়ায় তাকে দ্রুত সেখান থেকে রাজধানীর আগারগাঁও জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় সজিবুল ইসলাম ওরফে সজিব ও তার মা তাছলিমা আক্তার, জাকির খান, মুজাহিদসহ সাত-আটজনের বিরুদ্ধে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ব্যাংক কর্মকর্তা মনিরুল ইসলাম।

এ ব্যাপারে ব্যাংক ম্যানজার কচি সিকদার বলেন, ‘আমরা সবাই নিরাত্তহীনতায় ভুগছি। যেকোনো সময় আমার ওপর হামলা হতে পারে।’

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, এই ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss