1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

সরকার ব্যর্থ হয়ে দেশকে ভয়াবহ অন্ধকার গহ্বরে ঠেলে দিয়েছে – মির্জা ফখরুল

বিশেষ প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫১ Time View

দেশ পরিচালনায় সকল ক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী কর্তৃত্ববাদী সরকার দেশকে এক ভয়াবহ অরাজকতার অন্ধকার গহ্বরে ঠেলে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল-ঢাকা জেলা দক্ষিণ শাখার সদস্য সচিব পারভেজ হোসেন পাভেল মোল্লা এবং কিশোরগঞ্জ জেলাধীন বাজিতপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভায় পুলিশের ন্যক্কারজনক হামলা ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দকে গ্রেফতার এবং থানা বিএনপিসহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের ৩৫ নেতাকর্মীর বিরুদ্ধে বানোয়াট মামলা দায়ের করা হয়েছে। এছাড়া স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে কিশোরগঞ্জ জেলাধীন নিকলী উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভায় পুলিশ হামলা চালিয়ে সভা বানচাল করে দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এসব ন্যক্কারজনক ঘটনায় ক্ষোভ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আজ বুধবার তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, দেশ পরিচালনায় সকল ক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী কর্তৃত্ববাদী সরকার দেশকে এক ভয়াবহ অরাজকতার অন্ধকার গহ্বরে ঠেলে দিয়েছে। তিনি বলেন, সমগ্র দেশটাই এখন বন্দিশালায় পরিণত হয়েছে। করোনা মহামারির সময়েও বিরোধী দলগুলোর নেতা-কর্মীদেরকে গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরি করে মামলা দায়ের ও কারান্তরীণের ঘটনা নিত্যনৈমিত্তিক হয়ে দাঁড়িয়েছে।

তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল-ঢাকা জেলা দক্ষিণ শাখার সদস্য সচিব পারভেজ হোসেন পাভেল মোল্লা এবং বাজিতপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভায় পুলিশি হামলার পর সাংগঠনিক সম্পাদক মোঃ রণি ভূঁইয়া, যুগ্ম আহবায়ক মোস্তফা আলী জাহানগীর, স্বেচ্ছাসেবক দল নেতা আফজালকে গ্রেফতার, থানা বিএনপির সদস্য সচিব মনির হোসেনসহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের ৩৫ নেতাকর্মীর বিরুদ্ধে বানোয়াট মামলা দায়ের ও নিকলী উপজেলা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা বানচাল করে দেয়া বর্তমান জনবিচ্ছিন্ন সরকারের ধারাবাহিক অপকর্ম থেকে কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। এটি গণবিরোধী সরকারের চলমান দমন নীতিরই ধারাবাহিকতা। প্রতিটি মুহূর্ত আতঙ্কে রয়েছে বলেই বিরোধী দলের যেকোন শান্তিপূর্ণ কর্মসূচি বানচালে সরকার এখন বেপরোয়া হয়ে উঠেছে।

বিএনপি মহাসচিব বলেন, দেশে বর্তমানে যে দুঃশাসন কায়েম হয়েছে তাতে রাজনীতি করার গণতান্ত্রিক অধিকারকে পদদলিত করা হচ্ছে। আজ্ঞাবাহী প্রশাসন যন্ত্রকে অপব্যবহার করে ক্ষমতাসীন গোষ্ঠী দেশে কর্তৃত্ববাদী শাসনের মাধ্যমে জনগণকে জিম্মি করে ফেলেছে। করোনা মহামারিসহ রাষ্ট্র পরিচালনায় সকল ক্ষেত্রে ব্যর্থতা আড়াল করতেই সরকার এ ধরনের অমানবিক ও নিষ্ঠুরতার আশ্রয় নিয়ে জনগণের দৃষ্টিকে ভিন্ন খাতে প্রবাহিত করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে। কিন্তু এসব অপকর্মের মাধ্যমে জনগণকে ভয়ভীতি দেখিয়ে কোনো লাভ হবে না। জনগণ এখন সরকারের সকল কুকর্ম ও নিষ্ঠুর শাসন অবসানে ঐক্যবদ্ধ হচ্ছে। বিএনপি মহাসচিব বিবৃতিতে উল্লিখিত নেতৃবৃন্দের নামে বানোয়াট ও মিথ্যা মামলা প্রত্যাহার এবং অবিলম্বে গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss