1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

স্বেচ্ছাসেবক দলে নড়াইল জেলাধীন ইউনিটগুলোর কর্মিসভা সম্পন্ন করলো খুলনা বিভাগীয় সাংগঠনিক টিম

বিশেষ প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫৭ Time View
স্বেচ্ছাসেবক দলে নড়াইল জেলাধীন ইউনিটগুলোর কর্মিসভা সম্পন্ন করলো খুলনা বিভাগীয় সাংগঠনিক টিম

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল খুলনা বিভাগীয় সাংগঠনিক টিমের নেতৃত্বে নড়াইল জেলার অন্তর্ভুক্ত ৭টি সাংগঠনিক  ইউনিটের কর্মিসভা সম্পন্ন করেছে। মঙ্গলবার  নড়াইল জেলার অন্তর্ভুক্ত ৭টি সাংগঠনিক ইউনিট স্বেচ্ছাসেবক দলের কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে।।

কর্মিসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় গড়া, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি ও টিম প্রধান  আলহাজ্ব মোঃ জামির হোসেন।

প্রধান বক্তা হিসাবে হিসাবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি (খুলনা) শেখ তৈয়েবুর রহমান।

ডি জেড এম হাসান বিন শফিক সোহাগ,সহ-সাধারণ সম্পাদক আকরাম হোসন। সহ-সাংগঠনিক সম্পাদক এস এম গালিব ইমতিয়াজ নাহিদ, সহ-সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম পলাশ ও সহ সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম।

অত্যান্ত দক্ষ নেতৃত্বে আলহাজ্ব মোঃ জামির হোসেন এর নেতৃত্বে পুলিশ ও আওয়ামীগের বাধা সত্বেও কর্মিসভা সফল করেছে খুলনা বিভাগীয় টিম।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল নড়াইল জেলার আহ্বায়ক খন্দকার ফশিয়ার রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব, খন্দকার মঞ্জরুল সাঈদ বাবুর সঞ্চালনায় এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও র্কমিসভায় আরও উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহিদুল ইসলাম শান্ত, যশোর জেলার সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, মাগুরা জেলার সাধারণ সম্পাদক গোলাম জাহিদ,নড়াইল জেলার সিঃ যুগ্ম আহ্বায়ক আরিফুজ্জামান মিলন, যুগ্ম আহ্বায়ক মুন্সি বায়েজিদ বিল্লাহ, যশোর জেলার সাংগঠনিক সম্পাদক রানা বাগেরহাটের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম জুয়েল সহ নড়াইল,যশোর,মাগুরা ও বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের জেলা,উপজেলা ও পৌর ইউনিট সমূহের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভায় প্রধান অতিথি আলহাজ্ব মোঃ জামির হোসেন বলেন আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে, পেছনে ফিরে যাওয়ার জায়গা নেই। আমরা মরতে শিখেছি। আমাদের মারার কিছু নাই। আমাদের বহু ভাই রাষ্ট্রীয় নির্যাতনে শহীদ হয়েছেন। সেই ভাইদের আত্মত্যাগকে আমরা বৃথা যেতে দিতে পারি না। আমাদের নেতা তারেক রহমান আগামী দিনে যে আন্দোলনের ডাক দিবেন। ভোটাধিকার ফিরিয়ে আনার, গণতন্ত্র ফিরিয়ে আনার যে কর্মসূচি ঘোষণা করবেন সেখানে আমরা আমাদের সর্বোচ্চ ত্যাগ দিয়ে উপস্থিত থাকব ইনশাআল্লাহ।’

বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল নড়াইল জেলার অন্তর্ভুক্ত ৭টি সাংগঠনিক ইউনিটের আহ্বায়ক ও সদস্য সচিব প্রার্থীদের সাক্ষাৎকার যশোরে হোটেল ওরিয়নের হল রুমে সম্পন্ন ইউনিটেগুলো হলো ১.নড়াইল সদর উপজেলা ২.নড়াইল পৌর ৩. লোহাগড়া উপজেলা ৪.লোহাগড়া পৌর ৫.কালিয়া উপজেলা ৬.কালিয়া পৌর ৭.নড়াগাতী থানা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss