1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

“গনতন্ত্রহীন গভীর অন্ধকারে, আলোকবর্তিকা হয়ে বিএনপির জন্ম” শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভা

বিশেষ প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০৯ Time View
"গনতন্ত্রহীন গভীর অন্ধকারে, আলোকবর্তিকা হয়ে বিএনপির জন্ম" শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভা

Zia TV আয়োজিত “গনতন্ত্রহীন গভীর অন্ধকারে, আলোকবর্তিকা হয়ে বিএনপির জন্ম” শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভা,  বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় সাংগঠনিক টীম প্রধান আলহাজ্ব মোঃ জামির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা এ্যাডঃ বোরহানউদ্দিন, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এবং জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ভিপি হারুনুর রশিদ হারুন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ড, বাংলাদেশ জাতীয়তাবাদী যুব দল ঢাকা উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ভিপি হারুন, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক ও খুলনা বিভাগীয় টিমের অন্যতম সদস্য ডিজেডএম হাসান বিন সফিক সোহাগ,  চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আবু সুফিয়ান, বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম-আহবায়ক ডক্টর কাজী মনিরুজ্জামান মনির, খুলনা মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি একরামুল হক হেলাল,  ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসবেক দলের সভাপতি ও শক্তি ২৪ টিভির পরিচালক কামরুজ্জামান সিদ্দিক, মহশেপুর উপজেলা স্বেচ্ছাসবেক দলের নেতা ইসমাইল হোসেন সহ দেশ বিদেশের নেতৃবৃন্দ।

সভার সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় সাংগঠনিক টীম প্রধান আলহাজ্ব মোঃ জামির হোসেন বলেন, আমাদের দলের চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া তিনি এখন গৃহবন্দী। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মিথ্যা মামলার সাজা নিয়ে নির্বাসিত। আমাদের প্রায় ৩৫ লাখ নেতাকর্মী মিথ্যা মামলায় জর্জরিত। কয়েক হাজার মানুষ খুন-গুমের শিকার। এরকম পরিস্থিতিতে আমাদের দায়িত্ব নিজেদেরকে ঐক্যবদ্ধ করা। নিজেদের ঐক্যবদ্ধ করে একটি গণআন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারকে প্রতিহত করা।

উপস্থাপনায় ছিলেন খন্দকার আলমগীর কবির বাবু, পরিচালক জিয়া টিভি, খাদিজা রহমান মনি সহকারী পরিচালক জিয়া টিভি,
আমন্ত্রণে মোঃ সারোয়ার হোসেন রুবেল চেয়ারম্যান জিয়া টিভি ও সভাপতি শহীদ জিয়ার প্রজন্মদল, কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss