1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

গনতন্ত্রহীন অন্ধকার দেশ বিএনপির নেতৃত্বেই মুক্ত হবে” শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভা

বিশেষ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৬ Time View

Zia TV আয়োজিত “গনতন্ত্রহীন গভীর অন্ধকার বাংলাদেশ বিএনপির নেতৃত্বেই মুক্ত হবে” শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভা,  বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় সাংগঠনিক টীম প্রধান আলহাজ্ব মোঃ জামির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় বিএনপির  স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী সেলিমা রহমান , প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ভিপি হারুনুর রশিদ হারুন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ড, বাংলাদেশ জাতীয়তাবাদী যুব দল ঢাকা উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ভিপি হারুন,

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের যগ্ম-সম্পাদক ও রাজশাহী বিভাগীয় টিমের সদস্য ইফতেখাইরুজ্জামান শিমুল, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আবু সুফিয়ান,   বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম-আহবায়ক ডক্টর কাজী মনিরুজ্জামান মনির, খুলনা মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি একরামুল হক হেলাল,  ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসবেক দলের সভাপতি ও শক্তি ২৪ টিভির পরিচালক কামরুজ্জামান সিদ্দিক সহ দেশ বিদেশের নেতৃবৃন্দ।

সভার সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় সাংগঠনিক টীম প্রধান আলহাজ্ব মোঃ জামির হোসেন বলেন, গনতন্ত্রকে মুক্ত করতে হলে আমাদের দুর্বার আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে। আমাদের দলের চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া তিনি এখন গৃহবন্দী। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মিথ্যা মামলার সাজা নিয়ে নির্বাসিত। আমাদের প্রায় ৩৫ লাখ নেতাকর্মী মিথ্যা মামলায় জর্জরিত। কয়েক হাজার মানুষ খুন-গুমের শিকার। এরকম পরিস্থিতিতে আমাদের দায়িত্ব নিজেদেরকে ঐক্যবদ্ধ করা। নিজেদের ঐক্যবদ্ধ করে একটি গণআন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারকে প্রতিহত করা।

উপস্থাপনায় ছিলেন খন্দকার আলমগীর কবির বাবু, পরিচালক জিয়া টিভি, খাদিজা রহমান মনি সহকারী পরিচালক জিয়া টিভি,
আমন্ত্রণে মোঃ সারোয়ার হোসেন রুবেল চেয়ারম্যান জিয়া টিভি ও সভাপতি শহীদ জিয়ার প্রজন্মদল, কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss