1. admin@banglahdtv.com : Bangla HD TV :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

অচিরেই এই অবৈধ সরকারের পতন হবে ইনশাআল্লাহ- আলহাজ্ব মো: জামরি হোসেন

কামরুজ্জামান সিদ্দিকী, নির্বাহী সম্পাদক
  • Update Time : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৩০৮ Time View

১৯ জানুয়ারি’২০২২ ইং মহান স্বাধীনতার ঘোষক,আধুনিক স্ব-নির্ভর বাংলাদেশের স্থপতি, বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা, রণাঙ্গনের মুক্তিযুদ্ধা, আধুনিক বাংলাদেশের রূপকার, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৮৬ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, সৌদি আরব মদিনা ও হাইয়েল মাতার শাখা আয়োজীত  দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছ।

আলোচনা সভায় প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন  বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি  আলহাজ্ব মো: জামরি হোসেন। প্রধান বক্তা  হিসাবে উপস্থিত ছিলেন মো: শাহজালাল, সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মদিনা শাখা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আশরাফুল ইসলাম রবিন সিনিয়র সহ-সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মদিনা শাখা, লুৎফর রহমান সহ-সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মদিনা শাখা,  আব্বাস উদ্দিন সহ-সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মদিনা শাখা, তুহিন খান যুগ্ম-সম্পাদক  যুবদল মদিনা শাখা উপস্থিত ছিলেন সৌদি আরব মদিনা যুবদলের সিনিয়র নেতৃবৃন্দ৷

সভাপতিত্ব করেন মোঃ জামাল খান সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল যুবদল মদিনা শাখা।

প্রধান আতিথী আলহাজ্ব মো: জামরি হোসেন  বলেন , তলাবিহীন ঝুড়ির মত গরীব একটা দেশ থেকে স্বনির্ভর দেশ গঠনই ছিল সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মূল উদ্দেশ্য। কৃষি ও শিল্প সহ সকল দিকে উন্নয়ন তার প্রমাণ। ধ্বংস হতে বসা একটা দেশকে সংগঠিত করেছেন যিনি, তিনি আমাদের নেতা জিয়াউর রহমান। যিনি ৭১ সালে মহান স্বাধীনতার ঘোষণা না দিলে দেশ স্বাধীন হতো না,। জিয়া ছিলেন স্বাধীনতার ঘোষক ও বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। আজ স্বাধীনতার ইতিহাসকে মুছে ফেলার ষড়যন্ত্র করা হচ্ছে। অন‍্যদিকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সুচিচিকিৎসার ব্যবস্থার আদেশ না দিয়ে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। আরেকদিকে জননেতা তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ফরমায়েসি রায়ের সাজা দিয়েছেন। এর মুল কারণ হলো গণতন্ত্র ও জাতীয়তাবাদী শক্তিকে নিশ্চিহ্ন করতে হলে জিয়া পরিবারকে ধ্বংস করতে হবে। এই অবস্থা চলতে দেয়া হবে না। অচিরেই এই অবৈধ সরকারের পতন হবে ইনশাআল্লাহ।

সভাটি পরিচালনা করেন সেলিম হোসাইন সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss