1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

লিডার অব দা ইয়ার-২০২১ ইং ( ঢাকা-১৮ ) আলহাজ্ব মোঃ জামির হোসেন

কামরুজ্জামান সিদ্দিকী, নির্বাহী সম্পাদক
  • Update Time : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২
  • ২১৯ Time View
আলহাজ্ব মো: জামির হোসেন, সহ-সভাপতি , কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল ও টিম প্রধান খুলনা বিভাগ।

দক্ষ সংগঠক, সফল ব্যবসায়ী, সততা, ন্যায়পরায়নতা, ক্লিন ইমেজ খ্যাত জনপ্রিয়তার এক উজ্জল নক্ষত্র,
আলহাজ্ব মোঃ জামির হোসেন একজন পরিশ্রমি নেতা। নতুন প্রজন্মের এই নেতার জন্ম ঢাকার উত্তরায়, বাংলাদেশ জাতীয়তাবাদী  ছাত্রদলের রাজনীতির মাধ্যমে জিয়াউর রহমানের বাংলাদেশী জাতীয়তাবাদের আদর্শে  গড়ে উঠা এই নেতার পথ চলা শুরু করেন তরুন এ দক্ষ সংগঠক। ১৯৯০ ইং সালে উত্তরার নওয়াব হাবিবুল্লাহ্ মডেল স্কুল এর স্কুল শাখার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দলের সভাপতি হিসাবে ছাত্র রাজনীতি শুরু করেন। টঙ্গী সরকারী কলেজ শাখা ছাত্র দলের সহ-সভাপতি হওযার পর এ নেতাকে অধ্যবধি আর পিছনে ফিরে তাকাতে হয়নি। বর্তমানে তিনি একজন জাতীয় নেতা।

দীর্ঘ ৩২ বছরের রাজনীতির পথে তিনি বৃহত্তর উত্তরা থানা ছাত্রদলের দপ্তর সম্পাদক( সেগুন-আহসান কমিটি) পরে সহ-সভাপতির পদে দায়িত্ব পালন করেন। ছাত্রদলের রাজনীতি থেকে তিনি সরাসরি যোগ দেন বিএনপির অন্যতম সহযোগি সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলে (রিজবী-মিলন কমিটি) এ সংগঠনে যোগ দিয়ে তিনি প্রথমে বৃহত্তর উত্তরা থানার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। পরে একই সংগঠনেরর ঢাকা মহানগর উত্তর কমিটির প্রভাবশালী যুগ্ম-আহবায়ক ও একই সাথে কেন্দ্রীয় কমিটির (সোহেল-সপু কমিটি) সহ-সম্পাদক নির্বাচিত হয়ে সকলের নজরে আসেন।

বর্তমানে তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। সেই সাথে তিনি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান ঘোষিত খুলনা বিভাগীয় সাংগঠনিক টীম প্রধানের দায়িত্ব পালন করছেন।

খুলনা অঞ্চলে প্রায় ১০৩টি কমিটি গঠনের কাজ শেষ করে ইতিমধ্যে তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নজর কাড়তে সক্ষম হন। জাতীয়তাবাদী শিবিরে দক্ষ এ সংগঠক বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের রাজনীতিতে একটি আলোচিত নাম আলহাজ্ব মোঃ জামির হোসেন এবং বৃহত্তর উত্তরার রাজনীতির একটি উজ্জল নক্ষত্র একই সাথে তার মহল্লার “মজুমদার ফাউন্ডেশন বাইতুল জান্নাত জামে মসজিদ” এর সাধারণ সম্পাদক ও “রযমননেছা ওয়াকফ এস্টেট দলিপারা জামে মসজিদ” “দলিপারা মাদ্রাসা” “বাউনিয়া মাদ্রাসা” এর উপদেষ্টা।আমরা তার সফলতা কামনা করি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss