1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে বিদেশে নির্বাসিত করে রাখা হয়েছে- আলহাজ্জ মো: জামির হোসেন

কামরুজ্জামান সিদ্দিক, বিশেষ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ২২৩ Time View

বর্তমান সরকার পরিকল্পিতভাবে গণতন্ত্রকে হত্যা করে মানুষের অধিকার কেড়ে নিয়ে গোটা দেশকে একটা ‘নরকে পরিণত’ করেছে বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ-সভাপতি আলহাজ্জ মো: জামির হোসেন। শনিবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাংলা এইচডিটিভির সাথে একান্ত সাক্ষাতকালে তিনি  বলেন-

আজকে বিএনপির ৩৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা। ৬ শতাধিক নেতাকর্মীকে গুম করে দেওয়া হয়েছে। সহস্রাধিক নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। সামগ্রীক অর্থে গোটা বাংলাদেশ এখন একটা নরকে পরিণত হয়েছে। এখান থেকে বেরিয়ে আসা। আর একটি মুক্তিযুদ্ধের মধ্যে দিয়ে দেশকে মুক্ত করা। আজকের এই মহান দিনে এটাই আমাদের লক্ষ্য। সেই শপথ আমরা গ্রহণ করছি।

আলহাজ্জ মো: জামির হোসেন বলেন, ১৯৭১ সালে এই দিনে স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান চট্টগ্রামের কালুরঘাট বেতার কেন্দ্র থেকে মুক্তিযুদ্ধের ঘোষণা দিয়ে সমগ্র জাতিকে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়তে অনুপ্রাণিত করেছিলেন। দীর্ঘ নয় মাস যুদ্ধের মধ্যে দিয়ে আমরা স্বাধীন হয়েছিলাম। লাখো মানুষ সেদিন শহীদ হয়েছেন। কয়েক লাখ মা বোন সম্ভ্রম দিয়েছেন। বহু ত্যাগ তিতিক্ষার বিনিময়ে আমরা স্বাধীনতা অর্জন করেছি।

আলহাজ্জ মো: জামির হোসেন বলেন, আজকে গণতন্ত্রের সবচেয়ে বড় নেতা যিনি দীর্ঘ ৪০ বছর গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন সেই খালেদা জিয়াকে বেআইনিভাবে সাজা দিয়ে আটক করে রেখেছে। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে বিদেশে নির্বাসিত করে রাখা হয়েছে।

তিনি বলেন, আমরা শপথ গ্রহণ করছি জনগণের মধ্যে ঐক্য গড়ে তুলে জনগণের একটা বিপ্লবের মধ্যে দিয়ে আমাদের দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবো। অত্যন্ত দুঃখের সাথে বলতে হয় অনেক আশা আকাঙ্ক্ষা নিয়ে আমরা যুদ্ধ করে স্বাধীনতা অর্জন করেছিলাম কিন্তু সেই আশা আকাঙ্ক্ষা ধূলিস্যাৎ করে দিয়েছে বর্তমানে অবৈধভাবে ক্ষমতা দখল করে থাকা সরকার। তারা পরিকল্পিতভাবে গণতন্ত্রকে হত্যা করেছে। মানুষের অধিকার কেড়ে নিয়েছে, যোগ করেন তিনি। অবশ্যই আমরা একটি নিরপেক্ষ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায় নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার এবং জনগণের সংসদ গঠন করবো।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss