1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

দেশকে হায়েনাদের হাত থেকে মুক্ত করতে হবে, কৃষকদলের সমাবেশে এ্যাডঃ এমএ মজিদ

কামরুজ্জামান সিদ্দিক, বিশেষ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১৮৩ Time View

ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুর আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম এর হত্যা এবং জ্বালানী তেল ও সারের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে ঝিনাইদহ জেলা কৃষক দলের উদ্দ্যোগে বিক্ষোভ সমাবেশ করেছে ঝিনাইদহ জেলা কৃষকদল। কেন্দ্রীয় কৃষক দলের সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষক দলের আহবায়ক আনোয়ারুল ইসলাম বাদশা এর সভাপতিত্বে এবং জেলা কৃষক দলের সদস্য- সচিব লাবলুর রহমান বাবলু এর সঞ্চালনায় এই সমাবেশে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিনাকুণ্ডু উপজেলা পরিষদের সাবেক  চেয়ারম্যান ও ঝিনাইদহ জেলা বিএনপির  সভাপতি এ্যাডঃ এম.এ মজিদ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সভাপতি জনাব এমএ মজিদ বলেন দেশের মানুষের পিঠ দেওয়ালে ঠেকে গেছে। মানুষের আর ফিরে তাকাবার সময় নেই। উন্নয়নের নামে দেশকে একটি তলাবিহীন ঝুড়িতে পরিনত করেছে। জনরোশ থেকে বাচতে নেতাকর্মিদের পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। জনগনের উদ্দেশ্যে তিনি বলেন এই হায়েনা সরকারের হাত থেকে দেশকে মুক্ত করতে হবে। সবাইকে রাজপথে নেমে আসার আহবান জানান তিনি।

বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা বিএনপির সাধারণ সম্পাদক  জাহিদুজ্জামান মনা, সদর উপজেলা বিএনপির  সভাপতি এ্যাডঃ কামাল আজাদ পান্নু, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল মজিদ বিশ্বাস, সাবেক সফল ছাত্রনেতা ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক,  সাজেদুর রহমান পপপু।

অন্যান্য নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন  জেলা শ্রমিক দলের সভাপতি আবু বক্কর সিদ্দিক, জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মাস্টার, জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক আব্দুর রউফ, জেলা কৃষক দলের সদস্য হাফিজুর রশিদ স্বপন, জেলা কৃষক দলের সদস্য আব্দুর রশিদ মোহন সহ জেলা, সদর থানা, শৈলকুপা,কৃষক দল ও অঙ্গ সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss