1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

ঝিনাইদহে আরফাত রহমান কোকো’র জন্মবার্ষিকী পালিত

কামরুজ্জামান সিদ্দিক, বিশেষ প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১৮৮ Time View

শহীদ রাষ্ট্রপতি, জিয়াউর রহমান বীরউত্তম এবং বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী দেশনেত্রী, বেগম খালেদা জিয়ার কনিষ্ট পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর ৫৩ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

এই উপলক্ষে ঝিনাইদহ জেলা আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ঝিনাইদহ জেলা বিএনপির কার্যালয়ে।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সফল ছাত্রনেতা, ঝিনাইদহ ২ আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিএনপি মনোনীত প্রার্থী ও ঝিনাইদহ জেলা বিএনপির বিপ্লবী সভাপতি, আলহাজ্ব এ্যাডঃ এম এ মজিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব মোঃ জাহিদুজ্জামান মনা, ঝিনাইদহ সদর উপজেলা বিএনপির সভাপতি, জনাব এ্যাডঃ মোঃ কামাল আজাদ পান্নু, পৌর বিএনপির সাবেক সভাপতি, জনাব মোঃ আব্দুল মজিদ বিশ্বাস, কেন্দ্রীয় কৃষকদলের সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষকদলের আহবায়ক, জনাব মোঃ আনোয়ারুল ইসলাম বাদশা, জেলা বিএনপির সংগ্রামী সাংগঠনিক সম্পাদক, জননেতা জনাব,মোঃ সাজেদুর রহমান পপপু, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক, এম শাহাজাহান আলী, জেলা যুবদলের সংগ্রামী সাধারণ সম্পাদক, জনাব, মোঃ আশরাফুল ইসলাম পিন্টু, জেলা শ্রমিক দলের সভাপতি, মোঃআবু বক্কর, পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি, এ্যাডঃ মোঃ সামছুজ্জামান লাকী সহ বিএনপি ও জেলা কোকো সংসদের সিনিয়ার নেতৃবৃন্দ।

সভাপতিত্ব করেন, জনাব মোঃ আতিয়ার রহমান, সভাপতি ঝিনাইদহ জেলা আরাফাত রহমান কোকো সংসদ।

সঞ্চালনা করেন, জনাব, মোঃ মুস্তাফিজুর রহমান আলম, সাধারণ সম্পাদক, ঝিনাইদহ জেলা আরাফাত রহমান কোকো সংসদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss