1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন

সরকার দেশকে নরকপুরীতে পরিণত হয়েছে, নরক থেকে দেশকে উদ্ধার করতে হবে- এ্যাডঃ এমএ মজিদ

কামরুজ্জামান সিদ্দিকী, বিশেষ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৮৮ Time View
ঝিনাইদহ পৌর বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখছেন এ্যাডঃ এমএ মজিদ

জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং এবং সকল পণ্যের মূল্য বৃদ্ধি ও ভোলার পুলিশের গুলিতে ছাত্রনেতা নূরে আলম সেচ্ছাসেবক দলের নেতা আঃ রহিমকে হত্যার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত ২২ আগস্ট থেকে ৩০ আগস্ট পর্যন্ত কর্মসূচির অংশ হিসেবে ঝিনাইদহ সদর পৌর  বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি ও একাদশ জাতীয় সংসদ র্নিবাচনে বিএনপি দলীয় ধানের শীষ প্রতিকের প্রার্থী  এ্যাডঃ এমএ মজিদ এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলি প্রদক্ষিন করে।

এ্যাডঃ এমএ মজিদ এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলি প্রদক্ষিন করে।

মিছিল শেষে একটি সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জনাব এ্যাডঃ এমএ মজিদ । বক্তব্যে প্রধান অতিথি বলেন, নতজানু পররাষ্ট্রনীতির এমনভাবে প্রকাশ্যে হাটে হাড়ি ভাঙার পর সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাহেব এই সত্য ঢাকার জন্য মিথ্যাচার করলেও শুক্রবার পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন তার বক্তব্য নিয়ে সমালোচনা নাকচ করে দিয়ে আবারো বলেছেন, আমি ভুল কিছু বলিনি। আমি জেনে-শুনে-বুঝে দায়িত্ব নিয়েই বলেছি। কারণ তাকে এটা নিয়ে তদবিরের দায়িত্ব শেখ হাসিনা দিয়েছেন।

তিনি বলেন, তারেক রহমানের নেতৃত্বে আমরা জেগে উঠছি, সবাইকে জেগে উঠতে হবে, নেতা-কর্মীদের ত্যাগ ও অশ্রু বৃথা যেতে দেয়া হবে না। আমাদেরকে আন্দোলনের মাধ্যমে এই সরকারকে হটাতে হবে। এই সরকার দেশকে ফ্যাসিবাদী রাষ্ট্রে পরিণত করেছে। কোথাও কথা বলতে পারবেন না, লিখতে পারবেন না, কোথাও যেতে পারবেন না।

তিনি আরও বলেন, রাষ্ট্র এখন সর্বগ্রাসী সন্ত্রাসী রূপ ধারণ করেছে। জুলুমবাজ আওয়ামী সরকারের কোনো বৈধতা নেই বলেই সন্ত্রাসের ওপর অতি মাত্রায় নির্ভর করছে। বিএনপিসহ বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীসহ কোনো মানুষেরই নিরাপদে জীবনযাপন করার উপায় নেই। মানুষের জানমালের নিরাপত্তা বিপন্ন হয়ে পড়েছে। সরকারদলীয় সন্ত্রাসীদের পাশাপাশি আইন শৃঙ্খলা বাহিনীও দেশকে নরকপুরীতে পরিণত করেছে। এই নরক থেকে দেশকে উদ্ধার করতে হবে।

তিনি আরও বলেন,  আজকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ক্রয়ের জন্য সাধারণ মানুষের মাঝে হাহাকার চলছে। কত অমানবিকতা একদিকে মা তার সন্তানকে বাজারে বিক্রি করে দু’মুঠো খাবার ক্রয়ের চেষ্টা করছে। অন্যদিকে এরকম অবস্থার মধ্যে আমাদের দেশের গুরুত্বপূর্ণ মন্ত্রী উপহাস করে বলেন, আমাদের দেশের মানুষ শুধু আরাম আয়েশের মধ্যেই নেই বরং তারা এক রকম বেহেশতে অবস্থান করছি।

তিনি উপস্থিত জনতার উদ্দশ্যে বলেন, প্রস্তুত হোন। পরিবর্তনের জন্য ডাক আসবে। যেকোনো সময়ে তারেক রহমান রাজপথের আন্দোলনের ঘোষণা দেবেন। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় এবং গণতন্ত্র পুনরুদ্ধারে সবাইকে সেই আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। জনপ্রতিনিধিত্বহীন, অবৈধ মাফিয়া সরকারের অব্যাহত অপকর্মের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন   জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব  জাহিদুজ্জামান মনা, জেলা বিএনপির সংগ্রামী সাংগঠনিক সম্পাদক, জনাব মোঃ সাজেদুর রহমান পপপু, সদর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডঃ কামাল আজাদ পান্নু, জেলা বিএনপির সাবেক যু্গ্ম আহবায়ক আব্দুল মজিদ বিশ্বাস, কেন্দ্রীয় কৃষকদলের সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষকদলের আহ্বায়ক আনোয়ারুল ইসলাম বাদশা, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এম শাহাজাহান আলী, জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসাইন, জেলা স্বেচ্ছাসবেক দলের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন পিকুল, জেলা যুবদলের সংগ্রামী সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু, জেলা স্বচ্ছোসেবক দলের সাধারন সম্নপাদক রেজাউল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি সৌমেনুজ্জামাান সোমেন, সাধারন সম্পাদক মুশফিকুুর রহমাান মানিক,  সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান শেখর, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রকন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাফুজুর রহমান ইপিয়ার, জেলা স্বচ্ছোসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুজ্জামান রিনটু, যুগ্ম সম্পাদক আজিজুল হক লিটন   সহ বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক নেতাকর্মি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss