1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

গনবিরোধী মাফিয়া সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে – এ্যাডঃ এমএ মজিদ।

কামরুজ্জামান সিদ্দিক, বিশেষ প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ২২০ Time View

গনবিরোধী মাফিয়া সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে – এ্যাডঃ এমএ মজিদ।

জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের সীমাহীন লোডশেডিং, সকল প্রকার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, লাগামহীন দূর্নিতি, বিদেশে অর্থপাচার, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুর আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে হরিনাকুন্ড উপজেলা ও পৌর বিএনপির উদ্দোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হরিনাকুন্ড পৌর বিএনপির সভাপতি জিন্নাতুল হক খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এ্যাডঃ এম এ মজিদ। বিক্ষোভ মিছিলেন অগ্রভাগে নেতৃত্ব দেন নেতৃত্বে এ্যাডঃ এমএ মজিদ। হরিনাকুণ্ডু উপজেলা ও পৌর বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথী বলেন, নিশি রাতের ভোট ডাকাতির অবৈধ মাফিয়া সরকারের অব্যাহত অপকর্মের বিরুদ্ধে রুখে দাড়াতে জনগনের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন জনগন আজ দিশেহারা জীবন পরিচালনা করতে হিমসিম খাচ্ছে। অন্যদিকে সরকারের মন্ত্রী এমপি এমন কি সরকার প্রধান পর্যন্ত দুর্নিতি করে বিদেশে টাকা পাচার করছে। অন্যদিকে আবারও পেছনের দরজা দিয়ে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। তাই এখনই এই সরকার কে ক্ষমতা থেকে নামাতে হবে। বিভিন্ন বর্ণনা দিয়ে তিনি বলেন সরকারের পায়ের তলার মাটি সরে গেছে। বিদায় ঘন্টা বাজার শব্দ শোনা যাচ্ছে। বিদায় করতে আবারও যুদ্ধ শুরু হয়েছে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে শরিক হওয়ার আহবান জানান তিনি।

বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও সাবেক মেয়র আব্দুল মালেক, সাবেক সফল যুবনেতা, বিশিষ্ট ক্রীড়াবিদ ও ঝিনাইদহ জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, কেন্দ্রীয় কৃষকদলের সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষকদলের আহবায়ক আনোয়ারুল ইসলাম বাদশা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পপ্পু, হরিনাকুণ্ডু উপজেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক তাইজাল হোসেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আনিচুর রহমান, জেলা যুবদলের সহ-সভাপতি মনিরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব খাইরুল ইসলাম সহ বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।

সঞ্চালনা করেন হরিনাকুণ্ডু উপজেলা বিএনপির সভাপতি আবুল হাসান মাস্টার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss