1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন

অবৈধ মাফিয়া সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে – এ্যাডঃ এমএ মজিদ।

কামরুজ্জামান সিদ্দিক, বিশেষ প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১৮০ Time View

জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং, সকল প্রকার নিত্যপন্যের মূল্য বৃদ্ধি, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি, নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যা প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ২৬/০৮/২২ ইং তারিখ শুক্রবার ঝিনাইদহ সদর উপজেলার পদ্মাকর, হরিশংকরপুর, দোগাছি, ফুরসন্দি, কালীচরণপুর ও পোড়াহাটি ইউনিয়ন বিএনপির উদ্দ্যোগে হাট গোপালপুর বাজারে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এই বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথী হিসাবে মিছিলের নেতৃত্ব দেন ঝিনাইদহ জেলা বিএনপির বিপ্লবী সভাপতি, আন্দোলন সংগ্রামের দির্ঘ অভিজ্ঞতা সম্পন্ন নেতা এ্যাডঃ এমএ মজিদ। বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির ভাষনে তিনি বলেন,
জনপ্রতিনিধিত্বহীন অবৈধ মাফিয়া সরকারের অব্যাহত অপকর্মের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সমাবেত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, একটি ষড়যন্ত্রের মাধ্যমে ১/১১ এনে দেশকে করদরাজ্য বানাতে সাহায্য করেছিলো বর্তমান অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একটি বিশেষ দেশের নাম উল্লেখ করে তিনি বলেন, তাদেরকে সন্তষ্ঠ রাখতে যেয়ে দেশের স্বাধীনতা স্বার্বোভৌম আজ ভূলন্ঠিত। দেশের জনগনের নিরাপত্তা নেই। দ্রব্যমূল্য সাধারনের ক্রয়ক্ষমতার মধ্যে না থাকায় মানুষের দৈনন্দিন জীবন যাত্রার মান আজ তলানিতে চলে গেছে। মা তার সন্তানকে বিক্রি করছে মাত্র ১২০০০ টাকায়, বিপন্ন মানবতা। ঘরে বাইরে কোথাও নিরাপত্তা নেই। খুন, গুম, হত্যা, সন্ত্রাস, চাদাবাজি, দুর্নিতি, লুটপাট ব্যাস্ত সরকার। এর প্রতিবাদ করলেই খুন হতে হয়। এই অবৈধ সরকারের হাতে দেশ ও জনগন কোনোটাই নিরাপদ নয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব জাহিদুজ্জামান মনা, ঝিনাইদহ সদর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডঃ মোঃ কামাল আজাদ পান্নু, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক জনাব আব্দুল মজিদ বিশ্বাস, কেন্দ্রীয় কৃষকদলের সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষকদলের আহবায়ক আনোয়ারুল ইসলাম বাদশা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব সাজেদুর রহমান পপ্পু, সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি জাহিদ জোয়ার্দার, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, স্বেচ্ছাসেবকদল ঝিনাইদহ জেলার বিপ্লবী ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন পিকুল, সাধারন সম্পাদক রেজাউল ইসলাম, সিনিঃ যুগ্ম সম্পাদক সাইফুজ্জামান রেন্টু, সাবেক যুগ্ম সম্পাদক আজিজুল হক লিটন, সদর উপজেলা আহবায়ক জাহাঙ্গীর হোসেন মিন্টু, সদস্যসচিব মসিয়ার রহমান সহ জেলা বিএনপি, সদর উপজেলা বিএনপি, জেলা স্বেচ্ছাসেবকদল, যুবদল, ছাত্রদল, কৃষকদল, মৎসজীবী দলে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss