1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

খেলা হবে সামনাসামনি – কালিগঞ্জে বিএনপির সমাবেশে বক্তারা

কামরুজ্জামান সিদ্দিক, বিশেষ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১৯৯ Time View

জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং, সকল প্রকার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক  মূল্য বৃদ্ধি, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুর আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্দোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কালিগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব মাহাবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

মিছিলটি শহরের গুুরুত্বপুর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়। বিক্ষোভ সমাবেশ জনসভায় রুপ লাভ করে। হাজার হাজার মানুষ সরকারবিরোধী স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে।

বক্তব্যরত জনাব সাইফুল ইসলাম ফিরোজ

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) বাবু জয়ন্ত কুমার কুন্ডু। তিনি বলেন মানুষ পরিবর্তনের জন্য রাস্তায় নেমে এসেছে। জনগনের পিঠ দেওয়ালে ঠেকে গেছে। সবাইকে রাস্তায় নামার আহবান জানিয়ে তিনি বলেন এই গনবিরোধী সরকারকে আর সময় দেওয়া যাবেনা।

বিশেষ অতিথির বক্তব্যে সাবেক হরিনাকুন্ড  উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এ্যাডঃ এম এ মজিদ বলেন, ফাইনাল খেলা শুরু হয়েছে। সাহস থাকলে সামনাসামনি লড়াই করেন। পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার আশা ছেড়ে দেন। ফয়সালা রাজপথে হবে। জনগনের অধিকার আদায়ের আন্দোলনে জনগনের বিজয় হবে।

কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ ৪ আসনের বিএনপি দলীয় ধানের শীষ প্রার্থি  জনাব সাইফুল ইসলাম ফিরোজ বলেন, আগামীর রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানের নেতৃত্বে জনগনের মধ্যে গনজাগরন শুরু হয়েছে। সরকারের বিদায়ের ঘন্টা বেজে গেছে তাই সরকারের মন্ত্রী এমপিরা পাগলের মত প্রলাপ করতে শুরু করেছে। সরকারের পায়ের নিচে মাটি নেই। কালিগঞ্জের মাটি বিএনপির ঘাটি। সন্ত্রাসীদের উদ্দেশ্যে তিনি বলেন যারা আজকের সমাবেশে আসতে বাধা দিয়েছেন তাদের উদ্দেশ্যে তিনি বলেন, আগামীতে এর দাত ভাঙ্গা জবাব দেওয়া হবে। জনপ্রতিনিধিত্বহীন, অবৈধ মাফিয়া সরকারের অব্যাহত অপকর্মের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানান তিনি।

জেলা বিএনপির সাধারন সম্পাদক জনাব জাহিদুজ্জামান মনা বলেন সরকার জনগনের সম্পদ লুটপাটে ব্যাস্ত। এদেরকে এখনই রুখতে হবে।

উক্ত বিক্ষোভ সমাবেশে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহি কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য শহিদুজ্জামান বেল্টু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা বিএনপির  সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল মজিদ বিশ্বাস, ঝিনাইদহ সদর উপজেলার বিএনপির সভাপতি এ্যাডঃ  কামাল আজাদ পান্নু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা জনাব সাজেদুর রহমান পপ্পু, কালীগঞ্জ পৌর বিএনপির আহবায়ক আতিয়ার রহমান সহ কালিগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।

সঞ্চালনা করেন, কালীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক, জননেতা জনাব, মোঃ আব্দুল হামিদ ও যুগ্ম আহবায়ক, মোঃ ইলিয়াস হোসেন মিঠু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss