1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

২০২৩ সালে প্রধানমন্ত্রী হবেন তরেক রহমান, ঝিনাইদহের সমাবেশে- দুদু

কামরুজ্জামান সিদ্দিক, বিশেষ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ২৮৭ Time View

“”হামলা, উপেক্ষা করে ঝিনাইদহ জেলা
জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং এবং সকল পণ্যের মূল্য বৃদ্ধি, ভোলায় পুলিশের গুলিতে ছাত্রনেতা নূরে আলম, স্বেচ্ছাসেবক দলের নেতা আঃ রহিমকে হত্যা এবং অনিন্দ ইসলাম অমিত এর উপর হামলার প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় ঘোষীত কর্মসূচির অংশ হিসেবে, স্থানীয় ওয়াজির আলী হাইস্কুল মাঠে ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি এ্যাডঃ এম.এ মজিদ এর নেতৃত্বে ও সভাপতিত্বে বিশাল প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুৃষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান জনাব শামসুজ্জামান দুদু।

এসময় প্রধান অতিথী বলেন, মাত্র ২ কোটি টাকার একটি মিথ্যা অভিযোগে যদি সাবেক তিন বারের প্রধানমন্ত্রীকে জেল খাটানো হয় তাহলে ১২ লক্ষ কোটি কোটি টাকা দুর্নিতির জন্য তাদের কি অবস্থা হবে তা আল্লাহই জানেন।

তিনি বলেন ২৩ সাল পরিবর্তনের বছর, আগামী বছর জনাব তারেক রহমান দোশের প্রধানমন্ত্রী হবেন। তিনি বলেন লাঠি হাতে শুরু করলে পালাবার পথ খুজে পাবেন না। সাবধান হয়ে যান।

বিকাল ৩টা হতে খন্ড খন্ড মিছিল আসতে শুরু করে। এক পর্যায়ে তিলধারনের ঠায় ছিলো না। অন্যদিকে আওয়ামীগের অস্ত্রধারী ক্যাডারের একটি দল বিভিন্ন ধরনের অস্ত্রে সজ্জিত হয়ে মহড়া দিতে থাকে। মোড়ে মোড়ে ব্যারিকেড দিয়ে পুলিশ মিছিলে আসতে বাধা দেয়। বিভিন্ন স্থানে হামলায় ৫০ জন নেতাকর্মি আহত হয়েছে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক (খুলনা) বাবু জয়ন্ত কুমার কুন্ডু, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জান খাঁন শিমুল, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহি কমিটির সদস্য সাবেক সংসদ এম এ ওহাব, ঝিনাইদহ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল মালেক, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আক্তারুজ্জামান, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডঃ কামাল আজাদ পান্নু, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল মজিদ বিশ্বাস, কেন্দ্রীয় কৃষকদলের সাংগঠনিক সম্পাদক ও জেলা কৃষক দলের আহবায়ক আনোয়ারুল ইসলাম বাদশা,

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পপ্পু, কোটচাঁদপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক, মহেশপুর উপজেলা বিএনপির সভাপতি মেহেদী হাসান রনি, কালিগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক মাহাবুবার রহমান, হরিনাকুন্ড উপজেলা বিএনপির সভাপতি, কোটচাঁদপুর পৌর বিএনপির সভাপতি সালাহউদ্দিন বুলবুল সিডল,

কোটচাঁদপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক লিয়াকত আলি, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এম শাহাজাহান আলী, স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন পিকুল, সাধারন সম্পাদক রেজাউল ইসলাম, যুবদলের সাধারন সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম পিন্টু, জেলা ছাত্রদল এর সভাপতি সোমেনুজ্জামান সোমেন, ঝিনাইদহ জেলা শ্রমিক দল এর সভাপতি আবু বক্কর সিদ্দিক, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি কামরুজ্জামান সিদ্দিক সহ জেলা বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।

সঞ্চালনা করেন ঝিনাইদহ জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা।

#মূল্যবৃদ্ধি #জ্বালানীতেল #বিএনপি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss