1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

শাওন হত্যার প্রতিবাদে ঝিনাইদহ জেলা বিএনপির প্রতিবাদ মিছিল সমাবেশ

বিশেষ প্রতিনিধি
  • Update Time : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮৫ Time View

সারাদেশে সরকারদলীয় সন্ত্রাসী ও পুলিশের হামলা এবং নারায়ণগঞ্জে মহানগর যুবদল নেতা শাওন কে পুলিশ কর্তৃক গুলি চালিয়ে পৈশাচিকভাবে হত্যার প্রতিবাদে ঝিনাইদহ জেলা বিএনপির উদ্দোগে  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ সদর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডঃ মুন্সি কামাল আজাদ পান্নু এর সভাপতিত্বে   অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সমাবেশ শহরের গুুরুত্বপুর্ণ সড়কগুলো পদক্ষিন শেষে একটি সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। এর আগে স্বেচ্ছাসেবক দলের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল মুল সমাবেশে মিলিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সাধারন সম্পাদক জনাব জাহিদুজ্জামান মনা বলেন, সরকার পৈশাচিক হত্যা চালিয়ে ক্ষমতায় টিকে থাকতে চায়। গুলি করে পাখির মত জনগনকে হত্যা করছে সরকার। পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, সময় শেষ এই আওয়ামীগের। আপনারা দলীয় কর্মী না হয়ে যাদের টাকায় আপনাদের বেতন ভাতা হয় তাদের দিকে বন্দুক চালিয়েন না। জনগন রুখে দাড়ানো শুরু করেছে। কোথাও ঠায় পাবেন না। অন্যায় করলে রক্ষা পাবেন না। সব হিসাব করে বিচার করা হবে।

এসময় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন  কেন্দ্রীয় কৃষকদলের সংগঠনিক সম্পাদক ও জেলা কমিটির আহবায়ক জনাব আনোয়ারুল ইসলাম বাদশা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জনাব সাজেদুর রহমান পপপু, জেলা বিএনপির সাবেক যুগ্মসাধারন সম্পাদক শাহাজাহান আলী, স্বেচ্ছাসেবক দলের জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন পিকুল, সাধারন সম্পাদক রেজাউল ইসলাম, যুবদলের সিনিঃ সহ-সভাপতি মিজানুর রহমান সুজন, জেলা যুবদলের সহ-সভাপতি মনিরুল ইসলাম সহ বিএনপি, স্বেচ্ছাসেবক দলের সিনিঃ যুগ্মসাধারন সম্পাদক সাইফুজ্জামান  রেন্টু , সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফি, সহ বিএনপি, স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদল, কৃষকদল, তাতীদল এবং অন্যান্য অংগ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss