1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন

অবৈধ মাফিয়া সরকারের হাত থেকে দেশকে উদ্ধার করতে হবে- রাজিব আহসান

কামরুজ্জামান সিদ্দিক, বিশেষ প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৬১ Time View

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল এর যশোর জেলা শাখার আয়োজনে, যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মিসভা, স্থানীয় লাল দিঘির পাড়ে অবস্থিত যশোহর জেলা বিএনপির কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির সাধারন সম্পাদক জনাব রাজিব আহসান। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব মোঃ জামির হোসেন।

প্রধান অতিথি জনাব রাজিব আহসান বর্তমান রাজনিতির প্রেক্ষাপট নিয়ে তার বক্তব্যে  বলেন, বর্তমান সরকার গনআন্দোলনের শঙ্কায় দেশে হত্যার রাজনিতি শুরু করেছে। দেশের অভ্যন্তরে গুম খুন হত্যা ও নৈরাজ্য সৃষ্ঠি করে জনগনের মনে আতঙ্ক সৃষ্টির পায়তারা করছে। তিনি সরকারের প্রতি শতর্ক করে বলেন আমাদের যদি আর কোনো কর্মীদের উপরে হামলা করা হয় তাহলে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল রাজপথে তার সমুচিত জবাব দেবে।

প্রধান অতিথী জনাব রাজিব আহসান আরও বলেন  আগামীর রাষ্ট্রনায়ক  তারেক রহমানের নির্দেশে স্বেচ্ছাসেবক দল রাজপথে নেতৃত্ব দিচ্ছে।  সবাইকে রাজপথে নেমে আসতে হবে, নেতা-কর্মীদের ত্যাগ ও অশ্রু বৃথা যেতে দেয়া হবে না। আমাদেরকে আন্দোলনের মাধ্যমে এই সরকারকে হটাতে হবে। এই সরকার দেশকে ফ্যাসিবাদী রাষ্ট্রে পরিণত করেছে। কোথাও কথা বলতে পারবেন না, লিখতে পারবেন না, কোথাও যেতে পারবেন না।

তিনি আরও বলেন, রাষ্ট্র এখন সর্বগ্রাসী সন্ত্রাসী রূপ ধারণ করেছে। জুলুমবাজ আওয়ামী সরকারের কোনো বৈধতা নেই বলেই সন্ত্রাসের ওপর অতি মাত্রায় নির্ভর করছে। বিএনপিসহ বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীসহ কোনো মানুষেরই নিরাপদে জীবনযাপন করার উপায় নেই। মানুষের জানমালের নিরাপত্তা বিপন্ন হয়ে পড়েছে। সরকারদলীয় সন্ত্রাসীদের পাশাপাশি আইন শৃঙ্খলা বাহিনীও দেশকে নরকপুরীতে পরিণত করেছে। এই নরক থেকে দেশকে উদ্ধার করতে হবে।

তিনি উপস্থিত হাজার হাজার কর্মিদের উদ্দশ্যে বলেন, প্রস্তুত হোন। পরিবর্তনের জন্য ডাক আসবে। যেকোনো সময়ে তারেক রহমান রাজপথ দখলের ঘোষণা দেবেন। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় এবং গণতন্ত্র পুনরুদ্ধারে সবাইকে সেই আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। জনপ্রতিনিধিত্বহীন, অবৈধ মাফিয়া সরকারের অব্যাহত অপকর্মের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

যশোর জেলা স্বেছাসেবক দলের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে এবং যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আমির ফয়সালের সঞ্চালায় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) গালিব ইমতিয়াজ নাহিদ, সাবেক কোষাধ্যক্ষ কামরুজ্জামান জাপান, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম সহ জেলা স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

কর্মিসমাবেশ শুরুর পুর্বে ঝিনাইদহ, মাগুরা, নড়াইল, সাতক্ষিরা জেলা স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা  বিনিময় করেন। বিকালে  কর্মিসভাটি সফল ভাবে শেষ হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss