1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

টাকা কম দেওয়াকে কেন্দ্র করে কোটচাঁদপুর নার্সিং হোমে হামলা- আহত ২

বিশেষ প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ১৪৮ Time View

ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের সামনে অবস্থিত কোটচাঁদপুর নার্সিং হোমে মঙ্গল বার সকাল ১১.০০ টার সময় সংঘর্ষের  ঘটেছে।
ঘটনাবিবরনীতে   জানা যায় যে, কোটচাঁদপুর উপজেলার ৫ নং এলাঙ্গী ইউনিয়নের জনৈক রাজু আহম্মেদ এর স্ত্রী মোছাঃ তারিন খাতুন (২০) কে  সিজার অপরেশন করানোর   জন্য গত ৭/১০/২০২২ তারিখে কোটচাঁদপুর নার্সিং হোমে ভর্তি হন। এ সময় ক্লিনিকের  ব্যাবস্থাপনা পরিচালক  আজাদ হোসেন রোগীর সাথে ১০,০০০ দশহাজার টাকা চুক্তি করেন।

আজ রোগী ছাড়পত্র নেওয়ার সময় উল্লেখিত চুক্তির টাকা থেকে জোর করে কম দেওয়াকে কেন্দ্র করে  বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে   কোটচাঁদপুর উপজেলা বিএনপির সহ সভাপতি ও কোটচাঁদপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান একরাম হোসেন ও তার পুত্র  ইফতেখার  প্রিন্স (৩৫) ক্লিনিকের ব্যাস্থাপনা পরিচালক একে আজাদের উপর হামলা করে রক্তাক্ত জখম ও ভাংচুর করে।এসময়ে   ক্লিনিকের ব্যাবস্থাপনা পরিচালক আজাদ হোসেন এর নিকট থেকে ৫৫,০০০ হাজার টাকা চুরি হয়েছে বলে জানিয়েছেন আজাদ হোসেন। এক পর্যায়ে ক্লিনিকের অন্যান্য পরিচালক ও কর্মচারিরা তাদেরকে প্রতিরোধ করে ধাওয়া দিলে পালিয়ে যায় বলে জানা গেছে। বিষয়টি নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এদিকে বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করেছে ক্লিনিক কর্তৃপক্ষ।
এ ব্যাপারে কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মঈন উদ্দিন জানান, আজাদ হোসেন একটা অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss