1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

বিএনপি অস্ট্রেলিয়া শাখার উদ্যোগে ইফতার মাহফিল

কামরুজ্জামান সিদ্দিক, বিশেষ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ৩৮৪ Time View

১লা এপ্রিল ২০২৩  শনিবার স্থানীয় সময় বিকেল ৬টার সময় অস্ট্রেলিয়ার সিডনিতে লাকেম্বার সিনিয়র সিটিজেন হল রুমে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) অস্ট্রেলিয়া শাখার উদ্যোগে মহান স্বাধীনতার ৫৩তম দিবস ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব মোঃ রাশেদুল হক।

জনাব মোঃ হায়দার আলীর সভাপতিত্বে, আনুষ্ঠানটি পরিচালনা করেন জনাব মোঃ তৌহিদুল ইসলাম ও স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব অমি ফেরদৌস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ
অস্ট্রেলিয়ান পার্লামেন্টের সিনেটর ডেভিড শোবরিজ ও আবিগেইল বয়েড এমপি, নিউ সাউথ ওয়েলস পার্লামেন্টের সাবেক সিনেটর
লি রেহনান।

বক্তব্য রাখেন, মোঃ রুহুল আমীন, ডঃ মনিরুজজামান, মোঃ সরোয়ার কামাল চৌধুরী, ফজলুল হক সফিক, মন্জুরুল হক আলমগীর, শাহআলম, আবুল হাসান, ইলিয়াস কাঞ্চন শাহীন সহ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও অঙ্গ সংগঠন সহ বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের সকল বক্তারা বলেন অবিলম্বে সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার গঠন করে তাদের কাছে দেশে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সরকার দলীয় সন্ত্রাসীদের মাধ্যমে গুম,খুন,হামলা,গ্রেফতার বন্ধ ও তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর ও নিরপেক্ষ নির্বাচন করার জোর দাবি জানান।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,
বিএনপি নেতাদের মধ্যে মোঃ আশরাফুল ইসলাম (মামা), মোঃ জয় আহমেদ সুলতান, মোঃ ইলিয়াস কানচন শাহীন, মোঃ মোবারক হোসেন, মোঃ আশরাফুল ইসলাম রনি, মোঃ আবুল হাসান, ইয়াসির আরাফাত সবুজ প্রমুখ।

যুবদল ও সেচ্ছাসেবক দলের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ আসওয়াদুল হক বাবু, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ আলিম, আবিদা সুলতানা, মোঃ সাগর হোসেন, মোঃ ফকরুল মুন্না, মোঃ রুহুল কুদ্দুস, মোঃ খাজা মোঃ রাজু হোসেন, মোঃ তানভির রানা, মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ মোতাহার হোসেন, মোঃ একে মানিক, মোঃ ইলিয়াস হোসেন মোঃ হাসেম আলী, মোঃ তুহিন, মোঃ হান্নান রানা,মোঃ হাসান মোঃ তৌহিদুর রহমান মোঃ সুন্নাহ, মোঃ ইমামুল, মোঃ রাসেল, মোঃ মুরাদ হোসেন, ছাত্রদল নেতা মশিউর রহমান তুহিন, মোঃ নুরূজজামান, মোঃ তারেক, মোঃ ফরিদ হোসেন, মোঃ নুরুল আজিম সহ আরও অনেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss