1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

ক্ষমতা ছাড়ুন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দিন- এমএ মজিদ

বিশেষ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ২৯৫ Time View

ঝিনাইদহ সদর উপজেলা’র ৩ নং সাগান্না
ইউনিয়ন বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সফল ছাত্রনেতা, সাবেক সফল যুবনেতা, হরিণাকুণ্ডু উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান, একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঝিনাইদহ ২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির সংগ্রামী সভাপতিঃ জননেতা আলহাজ্ব এ্যাডঃ এম.এ মজিদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন বিশিষ্ট ক্রিয়াবিদ, সাবেক সফল যুবনেতা ও জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদকঃ জনাব জাহিদুজ্জামান মনা, সাবেক সরকারী কে.সি কলেজ ছাত্র সংসদের জনপ্রিয় ভি.পি,জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির সংগ্রামী সভাপতিঃ এ্যাডঃ কামাল আজাদ পান্নু, সাবেক সফল ছাত্রনেতা ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদকঃ জনাব আব্দুল মজিদ বিশ্বাস, সাবেক সফল ছাত্রনেতা, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির-সহ সাংগঠনিক সম্পাদক সাবেক এ জি এস   ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জনাব সাজেদুর রহমান পপপু। সদর উপজেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলম।

এ সময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জনাব জাহিদুল ইসলাম জোয়াদ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল খালেক, জেলা যুবদলের সংগ্রামী সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু, সদর উপজেলা যুবদলের আহবায়ক আশরাফুল ইসলাম আশরাফ, সদস্য সচিব জুলফিকার আলী ভুট্টো সহ সাগান্না ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।

সভাপতিত্ব করেন, ৩ নং সাগান্না ইউনিয়ন বিএনপির সভাপতি জনাব আলাউদ্দিন আল মামুন
ও সঞ্চালনা করেন, ৩ নং সাগান্না ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকঃ জনাব মোঃ সিরাজুল ইসলাম সিরাজ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss