1. admin@banglahdtv.com : Bangla HD TV :
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

খুলনা বিভাগীয় তারুণ্যের সমাবেশ থেকেই শুরু হবে সরকার পতনের আন্দোলন- এম এ মজিদ

মনোয়ার হোসেন আলামিন, বিশেষ প্রতিনিধি।
  • Update Time : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ১৫৭ Time View

আগামী ১৭ ই জুলাই খুলনা বিভাগীয় দেশ বাচাঁতে তারুণ্যের সমাবেশ অনুষ্ঠিত হবে। উক্ত সমাবেশ সফল করার লক্ষ্যে ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা স্বেচ্ছাসেবকদল ঝিনাইদহ জেলার ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন পিকুলের সভাপতিত্বে এবং জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রেজাউল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঝিনাইদহ জেলা বিএনপির বিপ্লবী সভাপতি, সাবেক সফল ছাত্রনেতা, হরিণাকুণ্ডু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জননেতা আলহাজ্ব এ্যাডঃ এম.এ মজিদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক সাবেক যুবনেতা জনাব জাহিদুজ্জামান মনা।

অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও কোটচাঁদপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জামান সিদ্দিক, ঝিনাইদহ জেলার দলের সহ-সভাপতি কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তোফাজ্জল হোসেন তপন, ছেড়েদহ জেলার স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুজ্জামান রিন্টু মুন্সী, ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবক দলের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফি, এনেদাহ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক কাজল মালীথা, ঝিনাইদহ পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও জেলা সেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক প্রহ্লাদ সরকার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম মিন্টু, কোটচাঁদপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হাফিজুর রহমান, সিনিয়র যুগ্ন আহবায়ক মনোয়ার হোসেন আল আমিন, সেবক দলের সদস্য সচিব শাহানুর রহমান সাহান , উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম ডিপ্লু সহ কোটচাঁদপুর, মহেশপুর, কালীগঞ্জ, ঝিনাইদহ সদর, শৈলকূপা ও হরিনাকুন্ডু উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক, সদস্য সচিব ও যুগ্ন আহবায়ক বৃন্দ।

প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে জনাব এম এ মজিদ বলেন সরকার দেশ ও বিদেশে জনসমর্থনহীন হয়ে পড়েছে বন্ধুহীন হয়ে পড়েছে। তাদের আর কোন আবার জায়গা নাই। আগামী ১৭ তারিখের তারুণ্যের সমাবেশের মধ্য দিয়েই এই সরকারের পতনের আন্দোলন শুরু হবে। সবাইকে প্রস্তুত থাকার নির্দেশ দিয়ে তিনি বলেন কোন মূল্যে এই তারুণ্যের সমাবেশ সফল করতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss