1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

ঝিনাইদহে যুবদল নেতার উপর আওয়ামী সন্ত্রাসীদের নৃশংস হামলা

কামরুজ্জামান সিদ্দিক, বিশেষ প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ১৬৮ Time View

ঝিনাইদহ জেলা যুবদলের সদস্য ও পাগলাকানাই ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক, মোঃ লিটন মিয়াকে হত্যার উদ্দেশ্যে আওয়ামী সন্ত্রাসী হালমা করে গুরুতর আহত করে। এসময় তার এক হাতের কজ্বি কেটে ফেলে ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে মৃত ভেবে ফেলে রেখে যায়। পরে সাধারণ জনগণ তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে ।

যুবদল নেতার উপরে হামলার প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেছেন ঝিনাইদহ জেলা বিএনপির বিপ্লবী সভাপতি অ্যাডভোকেট এম এ মজিদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব সাজেদুর রহমান পপপু।

এক বিবৃতিতে ঝিনাইদহ জেলা বিএনপির বিপ্লবী সভাপতি এডভোকেট এমএ মজিদ বলেন এই সরকারের গুন্ডা বাহিনী দিয়ে সাধারণ জনগণের উপরে নৃশংস হত্যাকান্ড চালাচ্ছে। কোনভাবে এই গণতান্ত্রিক আন্দোলনকে হামলা করে থামানো যাবে না। তিনি নেতাকর্মীদের প্রস্তুত থাকতে নির্দেশ দিয়ে  বলেন, হামলাকারীরা বিভিন্নভাবে হামলা চালাবে তার প্রতি জবাব দিতে  নেত্রীবৃন্দকে প্রস্তুত থাকার আহ্বান জানান।

আহত যুবদল নেতা লিটনের উপর হামলার প্রতিবাদে ঝিনাইদহ জেলা যুবদলের তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল করে। এক প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দ বলেন যুবদল নেতার উপরে হামলার সুষ্ঠু তদন্তপূর্বক  বিচার দাবি করেন। অন্যথায় ঝিনাইদহ জেলা যুবদল বৃহৎ কর্মসূচি দিয়ে মাঠে নামবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss