1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

ঝিনাইদহে যুবদল হত্যাচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, পুলিশের বাধা, কর্মসুচি ঘোষনা

বিশেষ প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ১৮২ Time View

ঝিনাইদহ জেলার সদর উপজেলার পাগলা কানাই ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সদস্য লিটনের উপর ভয়াবহ মধ্যযুগীয় কায়দায় যুবলীগের সন্ত্রাসীরা হামলা চালায়। এতে যুবদল নেতা লিটনকে উপর্যুপরি ধারালো অস্ত্র দিয়ে কুপায়। এতে করে যুবদল নেতার হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন হয়ে যায়। বর্তমানে তিনি উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে অবস্থান করছেন।  বর্তমানে তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে ঝিনাইদহ জেলা যুবদল বিক্ষোভ মিছিলের আয়োজন করে। ঝিনাইদহ জেলা বিএনপি’র বিপ্লবী সভাপতি এডভোকেট এম এ মজিদের নেতৃত্বে মিছিলটি   ঝিনাইদহ ওয়াজির আলী স্কুলের সামনে জেলা বিএনপির কার্যালয় থেকে  বের হয়ে থানার সম্মুখে পৌঁছালে ঝিনাইদহ সদর সার্কেল অফিসার কাজী আবিদের নেতৃত্বে একটি পুলিশের দল রাস্তায় বেরিগেট  তৈরি করে মিছিল দিতে বাধা দেয়। এ সময়  ঝিনাইদহ জেলা  যুবদলের নেতাকর্মীরা রাস্তায় অবস্থান নেয়।

এ সময়  জেলা বিএনপির সভাপতি এম এ মজিদ  এর সাথে জেলা পুলিশের বাগবিতণ্ডা হয়। এ সময় জনাব মজিদ বলেন আপনারা প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারী আপনাদের বেতন জনগণের টাকায় হয় আওয়ামী লীগ যেখানে কোন অনুমতি ছাড়াই মিছিল মিটিং করে  সেখানে আপনারা অহেতুক  বাধা দিয়ে সরকারের এজেন্ড বাস্তবায়ন করার চেষ্টা করছেন। সার্কেলে এসপির উদ্দেশ্যে তিনি বলেন আপনিতো জাহাঙ্গীরনগর ছাত্রলীগের সভাপতি ছিলেন আপনি দলীয় ক্যাডারের ভূমিকা পালন করছেন আমাদের নেতাকর্মীদের হাত পা আবর্তন করছেন আবার আপনারা আমাদেরকে বাধা দিচ্ছেন। এ সময় তিনি কর্মসূচি ঘোষণা করেন। আগামী ১৭ই জুলাই এর ভিতরে সকল  আসামিদেরকে গ্রেপ্তার করা না হলে ১৮ই জুলাই থেকে দূর পাহা আন্দোলন গড়ে তোলা হবে বলে তিনি ঘোষণা দেন।

এ সময় উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে  ছিলেন ঝিনাইদহ জেলা বিএনপির সাধারণ সম্পাদক, জাহিদুজ্জামান মনা, জেলা বিএনপির সিনিয়র যুগ্মসাধারন সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস,  জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জনাব সাজেদুর রহমান পপপু,  জেলা যুবদলের সভাপতি আহসান হাবিব রনক, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের বিপ্লবী সভাপতি রুহুল আমিন পিকুল , জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান সুজন, সহ-সভাপতি মনিরুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

এই রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিলো। পুলিশ এ পর্যন্ত ২ জনকে গ্রেফতার করেছে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss