1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

হত্যা করে এক দফার আন্দোলন থেকে বিএনপির নেতাকর্মীদেরকে সরানো যাবে না – এমএ মজিদ

বিশেষ প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ১৪৬ Time View

গত ১৮ই জুলাই কেন্দ্র ঘোষিত শেখ হাসিনার পদত্যাগের একদফা দাবীতে লক্ষীপুর জেলা বিএনপির পদযাত্রা কর্মসূচিতে পুলিশের গুলিতে নিহত সজীব সহ দুই জন নিহত হয়। এই হত্যাকান্ডের প্রতিবাদে ঝিনাইদহ জেলা বিএনপি শোক র‍্যালি ও প্রতিবাদ সভা আয়োজন করে।

আজ বৃহস্পতিবার বিকাল ৫ ঘটিকার সময় ঝিনাইদহ প্রিয়া সিনেমা হলের সামনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে ঝিনাইদহ জেলা বিএনপি। প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা বিএনপির বিপ্লবী সভাপতি সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট এম এ মজিদ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ঝিনাইদহ জেলা বিএনপির বিপ্লবী সভাপতি এডভোকেট এম এ মজিদ বলেন, হত্যা, গুম, মামলা, সন্ত্রাস এবং নির্যাতন করে কোনভাবেই এই অবৈধ বাকশালী সরকার এক দফার আন্দোলন থেকে বিএনপি নেতাকর্মীদেরকে সরাতে পারবেনা। সরকারের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে জনাব অ্যাডভোকেট এমএ মজিদ বলেন গণদাবি মেনে নিয়ে তত্ত্বাবধায়ক সরকারের নিকট ক্ষমতা হস্তান্তর করুন সেটা না হলে বাংলাদেশের জনগণ আপনাদেরকে ক্ষমতার মসনদ থেকে টেনে হিঁচড়ে রাস্তায় নামিয়ে আনবে।

এ সময়ে উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি কামাল আজাদ পান্নু, ঝিনাইদহ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস, কেন্দ্রীয় কৃষকদলের সাংগঠনিক সম্পাদক ও ঝিনাইদা জেলা বিএনপির সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম বাদশা, ঝিনাইদহ জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন পিকুল সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, জেলা যুবদলের সভাপতি আহসান হাবিব রনক, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু, ছাত্রদলের সভাপতি শামেনুজ্জামান সোমেন, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মানিক, জেলা যুবদলের সহ-সভাপতি মনিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন সম্পাদক সাইফুজ্জামান রিন্টু মুন্সী সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত সমাবেশ শেষে বিরাট শোক র‍্যালি অনুষ্ঠিত ঝিনাইদহ শহরের সড়ক প্রদক্ষিণ করে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss