1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের প্রতি তারেক রহমানের বার্তা

কামরুজ্জামান সিদ্দিক, বিশেষ প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ১৬৬ Time View

প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস করেন না বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বাংলাদেশের এই মুহুর্তে সবচেয়ে জনপ্রিয় রাজনীতিক জনাব তারেক রহমান। তিনি মনে করেন, আইনশৃঙ্খলাবাহিনী কিংবা প্রশাসন তথা সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে যারা অপকর্মে জড়িত নন তাদের আতংকিত হওয়ার কোনো কারণ নেই। নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের পর গঠিত সরকারের শাসনামলে কারো প্রতি কোনো অবিচার করা হবেনা।
আইনশৃঙ্খলাবাহিনী এবং জন প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীদের আশ্বস্ত করে তারেক রহমান বলেন, যারা মাফিয়া সরকারের অপকর্মের সঙ্গে জড়িত নন তাদের আগামী দিনে আতঙ্কের কোনো কারণ নেই। কারো বিরুদ্ধে কোনো প্রতিহিংসামূলক আচরণ করা হবেনা। যে দলেরই হোক না কেন কেউ কোন অন্যায় বা অবিচারের শিকার হবেন না।
মাফিয়া সরকার এবং প্রশাসনের
চিহ্নিত খুনি দুর্নীতিবাজ চক্রটি জনগণকে বিভ্রান্ত করতে একটি পরিকল্পিত অপপ্রচার চালানো শুরু করেছে। অপপ্রচারটি হলো, দ্রুত
নিশিরাতের সরকারের পতনের পর নতুন গণতান্ত্রিক সরকার র্যাব -পুলিশ এবং জন প্রশাসনের বিরুদ্ধে প্রতিহিংসামূলক ব্যবস্থা নেবে। এমন অপপ্রচার চালিয়ে তারা প্রশাসনে ভীতি ছড়ানোর চেষ্টা করছে। এ বিষয়ে তারেক রহমানের সুস্পষ্ট বার্তা হলো,
কেউ ভয় পাবেন না। আপনাদের আশ্বস্ত করছি, কেউ প্রতিহিংসার শিকার হবেন না। ফ্যাসিবাদ চক্র থেকে বেরিয়ে এসে গণতন্ত্র পুন: প্রতিষ্ঠা, ভোটাধিকার নিশ্চিতকরণ এবং সুশাসনের জন্য সামনের দিনগুলোয় আপনারা মুক্তিকামী জনগনের পাশে থেকে কাজ করুন। স্বনির্ভর বাংলাদেশ বির্নিমানে নিজেদের নিয়োজিত করুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss