1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

ঢাকায় ইসরাইলি বিমান অবতরণ সার্বভৌমত্বের জন্য অশনি সংকেত : লেবার পার্টি

কামরুজ্জামান সিদ্দিক, বিশেষ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৩৮ Time View

ইসরাইলের রাজধানী তেলআবিব থেকে দুটি বিমান সরাসরি ঢাকায় অবতরণের ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছে বাংলাদেশ লেবার পার্টি বলেছে ঢাকায় ইসরাইলি বিমান অবতরণ সার্বভৌমত্বের জন্য অশনি সংকেত।

আজ (রবিবার) লেবার পার্টির প্রচার সম্পাদক মনির হোসেন খান সাক্ষরিত এক যৌথ বিবৃতিতে এ উদ্বেগ প্রকাশ করেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান ও ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম।

নেতৃদ্বয় বলেন, ইসরাইল হচ্ছে একটি অবৈধ রাষ্ট্র। যার সঙ্গে বাংলাদেশের কোনো কূটনৈতিক সম্পর্ক নেই। ফিলিস্তিনে ইসরাইলি বর্বরতা ও দখলদারিত্বের কারণে জন্মলগ্ন থেকেই বাংলাদেশ ইসরাইলকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেয়নি। সেই হিসাবে ইসরাইলের সঙ্গে সরাসরি কোনো ধরণের যোগাযোগ বাংলাদেশের থাকার কথা নয়। অথচ পবিত্র ঈদুল ফিতরের দিন সন্ধ্যায় ইসরাইলের রাজধানী তেলআবিব থেকে সরাসরি দুটি ফ্লাইট ঢাকায় অবতরণ করে আবার রাতের অন্ধকারেই ঢাকা ত্যাগ করে।

তারা আরো বলেন, ইসরাইল একদিকে ফিলিস্তিনের গাজায় মানবতার ইতিহাসে জঘন্যতম বর্বরতা চালাচ্ছে। পবিত্র ঈদের দিনও সেখানে বোমা হামলা চালিয়ে মুসলমানদেরকে হত্যা করা হয়েছে। অন্যদিকে কূটনৈতিক সম্পর্কহীন একটি মুসলিম দেশ বাংলাদেশে সরাসরি ফ্লাইট পরিচালনা করছে। যে বিমান সংস্থা এই ফ্লাইট দুটি পরিচালনা করেছে তারাও বাংলাদেশের জনগণের সঙ্গে চরম ঔদ্ধত্য প্রকাশ করেছে। আমরা এই ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করছি এবং বাংলাদেশের নিরাপত্তার ব্যাপারে শংকিত হচ্ছি।

লেবার পার্টির নেতৃদ্বয় বলেন, গাজায় গণহত্যাকারী ইসরাইল হতে কেন, কোন উদ্দেশ্যে ঢাকায় সরাসরি দুটি বিমান অবতরণ করলো এবং কি নিয়ে চলে গেল বাংলাদেশের জনগণ তা জানতে চায়। অথচ এর আগে ইসরাইল থেকে সরাসরি কোনো ফ্লাইট বাংলাদেশে আসেনি। সরকারকে অবিলম্বে জাতির সামনে এই বিষয়ে বক্তব্য স্পষ্ট করতে হবে। মানবতার দুশমন ইসরাইলের সঙ্গে গোপনে-প্রকাশ্যে কোনো ধরণের যোগাযোগ বাংলাদেশের জনগণ কখনো সহ্য করবে না। (প্রেসনোট)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss