1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৩৪৯ Time View

মাগুরায় স্বামীকে গাছের সঙ্গে বেঁধে রেখে স্ত্রীকে (৪৫) সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। শনিবার রাত সাড়ে ৭টার দিকে মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের একটি মাঠে এ ঘটনা ঘটে। এ বিষয়ে অজ্ঞাতনামা ৫ জনকে আসামি করে আজ রোববার দুপুরে মাগুরা সদর থানায় মামলা করেছেন নির্যাতিতা ওই গৃহবধূ।

নির্যাতিতার স্বামী সিদ্দিক জোয়ার্দার জানান, তিনি ও তার স্ত্রী আমন ধান মৌসুমে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ঘোড়ার গাড়ির মাধ্যমে কামলার মাধ্যমে ধান সংগ্রহের কাজ করেন। গত প্রায় বিশ দিন আগে ধান সংগ্রহ করার জন্য ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বইনদেখালী থেকে মাগুরা সদরের জাগলা গ্রামে ধান সংগ্রহের জন্য কামলা দিতে আসেন। নিজের কোনো থাকার জায়গা না থাকায় তারা জাগলা এলাকার মাঠে পলিথিনের তাবু খাটিয়ে বসবাস করেন। শনিবার রাতে অপরিচিত ৫ জনের একটি সংঘবদ্ধচক্র ধারালো অস্ত্র নিয়ে তাদের উপর চড়াও হয়ে হত্যার হুমকি দিয়ে তাকে জোরপূর্বক একটি গাছের সাথে বেঁধে ফেলে। এসময় তারা স্ত্রীকে জোর করে ধরে পার্শ্ববর্তী একটি পুকুরের কাছে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে। এ সময় আমার কাছে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। ধর্ষকরা কাউকে কিছু না জানানোর হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে চিৎকার দিলে এলাকার লোকজন এসে উদ্ধার করে। রোববার দুপুরে নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে সদর থানায় অজ্ঞাত ৫ জনকে আসামি করে মামলা করেছেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ রোববার দুপুরে মাগুরা সদর থানায় অজ্ঞাতনামা ৫ জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ইতোমধ্যে নির্যতিতা গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ধর্ষকদের শনাক্ত ও গ্রেপ্তারে অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss