1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

আওয়ামী লীগের আমলেই মৌলবাদের উত্থান: ফখরুল

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৩৪২ Time View

বিএনপি ধর্মীয় স্বাধীনতায় বিশ্বাস করে। বাংলাদেশে কোনও জঙ্গি আছে বলে আমি মনে করি না। তবে মৌলবাদ আছে; যেটাকে প্রশ্রয় দিচ্ছে আওয়ামী লীগ। বললেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ মঙ্গলবার সকালে ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ফখরুল আরও বলেন, সরকার রাজনৈতিক ফায়দা লুটতে এটা করছে। বিএনপির ঘাড়ে দোষ চাপিয়ে তারা বিরোধী দলকে নিঃশেষ করার চেষ্টা করছে। এটি একটি নোংরা রাজনীতি। ফলে দেশের ক্ষতি হচ্ছে।

তিনি বলেন, আওয়ামী লীগের মূল সমস্যা হচ্ছে তারা প্রতিটি সময় নিজের দোষ অন্যের ঘাড়ে চাপাতে চায়। বাংলাদেশে যতো অপকর্ম সব তারাই করেছে। ৭২’ এর সংবিধান প্রথম তারা পরিবর্তন করেছে, দেশে বিশেষ ক্ষমতা আইন নিয়ে এসেছে, একদলীয় শাসন ব্যবস্থা নিয়ে এসেছে, গণতন্ত্রের যা কিছুই ছিলো সবটাই ধ্বংস করে করে দিয়েছে এই আওয়ামী লীগ।

বিএনপির মহাসচিব বলেন, আওয়ামী লীগ সব সময় শুধু বিএনপির নাম নিতে থাকে। কারণ তারা জানে বিএনপি আছে, শক্তিশালীভাবেই আছে। সারা বাংলাদেশে বিএনপি ছাড়া আর কিছু নেই।

 

চলমান পৌরসভার নির্বাচন নিয়ে মির্জা ফখরুল বলেন, এই নির্বাচন কমিশন ও আওয়ামী লীগ সরকার যতদিন আছে কোনও নির্বাচন সঠিকভাবে হবে না। এরপরও আমরা নির্বাচনে যাব। কারণ বিএনপি একটি গণতান্ত্রিক দল। আমরা বিশ্বাস করি এই নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে।

 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ জেলা বিএনপির নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss