1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

রাজধানীতে যমজ দুই বোনকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ

Coder Boss
  • Update Time : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৩২৮ Time View
প্রতীকী ছবি

রাজধানীতে যমজ দুই বোনকে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ করেছে তাদেরই এক নিকটাত্মীয়। গত বুধবার দুপুরে মুগদার একটি ভবনের তিনতলায় ১১ বছর বয়সী দুই শিশু ধর্ষণের শিকার হন। ঘটনার পর অভিযুক্ত মো. ফরহাদ (২৩) পলাতক রয়েছেন।

মুগদা থানা পুলিশ রোববার বিকেলে ধর্ষণের শিকার দুই শিশুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়েছে।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা আরটিভি নিউজকে জানান, বুধবারের ঘটনায় রোববার বেলা সাড়ে ৩টার দিকে ফরহাদকে আসামি করে মামলা করা হয়েছে। শিশুদুটিকে ঢাকা মেডিকেলের ওসিসিতে পাঠানো হয়েছে। ধর্ষককে ধরতে অভিযান চলছে।

তিনি আরও বলেন, ভিকটিম শিশুদের বাসা ও ধর্ষকের বাসা রাস্তার এপার-ওপার। ঘটনার দিন ফরহাদ ওই দুই শিশুকে মিথ্যা বলে কৌশলে তাদের বাসায় ডেকে নিয়ে যায়। তখন ফরহাদের বাসায় অন্য কেউ ছিল না। এই সুযোগে এক বোনকে গামছা দিয়ে বেঁধে অন্যজনকে ধর্ষণ করে। পরে তাকে বেঁধে ফরহাদ দ্বিতীয় বোনকে ধর্ষণ করে।

দুই শিশুকে হাসপাতালে নিয়ে যাওয়া পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এনামুল করিম জানান, ঘটনার দিন দুপুরে বিষয়টি জানাজানি হলে শিশুদের খালা বাদী হয়ে থানায় মামলা করেন। ফরহাদ মুগদা এলাকায় একটি মাছের আড়তে কাজ করে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss