1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

বিএনপির কর্মসূচীতে আইজিপির সহযোগিতার আশ্বাস

Coder Boss
  • Update Time : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৬৮ Time View
বিএনপির কর্মসূচীতে আইজিপির সহযোগিতার আশ্বাস - ছবি : সংগৃহীত

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচি পালনে সহযোগিতার আশ্বাস দিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। পুলিশপ্রধানের আশ্বাসে বিএনপির প্রতিনিধিদল `আশ্বস্ত’ হয়েছেন বলে জানা গেছে।

বুধবার বিকেল সাড়ে ৪টায় পুলিশ সদর দফতরে বিএনপির একটি প্রতিনিধি দলের সাথে আইজিপির বৈঠক অনুষ্ঠিত হয়।

আধা ঘণ্টার বৈঠক শেষে বিএনপির প্রতিনিধি দলের নেতৃত্ব দেয়া দলের চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম সাংবাদিকদের বলেন, `আজকে পুলিশপ্রধানের সঙ্গে বৈঠক করেছি। তিনি আমাদের কিছু পরামর্শ দিয়েছেন এবং সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আমরা আশ্বস্ত হয়েছি।’

বিএনপির কর্মসূচি পালনে পুলিশপ্রধান কী ধরনের পরামর্শ দিয়েছেন- এমন প্রশ্নে তিনি বলেন, `যেহেতু করোনাকাল তাই স্বাস্থ্যবিধি মেনে সুশৃংখল কর্মসূচি পালনের পরামর্শ দিয়েছেন।’

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে দলীয় কর্মসূচিতে সহযোগিতার জন্য বিএনপির পক্ষ থেকে আইজিপির কাছে মঙ্গলবার বিএনপির পক্ষ থেকে সময় চাওয়া হয়েছিল।

পুলিশপ্রধানের সাথে বৈঠকে বিএনপির প্রতিনিধিদলে অন্যদের মধ্যে ছিলেন, স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক বিজন কান্তি সরকার, সদস্যসচিব ও চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন প্রচার কমিটি সদস্যসচিব ও বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন মুক্তিযোদ্ধাদের সম্মাননা কমিটির সদস্য সচিব ও দলের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) জয়নুল আবেদীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss