1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৮:৪২ অপরাহ্ন

মওদুদ আহমেদের মৃত্যুতে ঝিনাইদহ জেলা স্বেচ্ছাসেবকদলের শোক প্রকাশঃ

Coder Boss
  • Update Time : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ১৯ Time View
প্রেস বিজ্ঞপ্তি:
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।
মরহুমের জন্য আল্লাহ পাকের দরবারে তার আত্মার মাগফেরাত কামনা করছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সংগ্রামী সিনিয়র যুগ্মসাধারন সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকদলের বিপ্লবী সভাপতি সাজেদুর রহমান পপপু, জেলা স্বেচ্ছাসেবকদলের সংগ্রামী সাধারন সম্পাদক রেজাউল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন পিকুল, সহ-সভাপতি কামরুজ্জামান সিদ্দিক সহ জেলা স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ।

ব্যারিস্টার মওদুদ আহমদ বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী। তিনি বিএনপির ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতাদের অন্যতম। সাবেক এমপি ও অষ্টম জাতীয় সংসদে তিনি আইন ও বিচার বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন। ব্যারিস্টার মওদুদ আহমদ ২৪ মে ১৯৪০ সালে ব্রিটিশ ভারতের বেঙ্গল প্রেসিডেন্সির (বর্তমান বাংলাদেশ) নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলায় জন্মগ্রহণ করেন। তার পিতা মাওলানা মমতাজ উদ্দিন আহমেদ এবং মা বেগম আম্বিয়া খাতুন। ছয় ভাইবোনের মধ্যে মওদুদ আহমেদ চতুর্থ। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সম্মান পাশ করে বৃটেনের লন্ডনস্থ লিঙ্কন্স ইন থেকে ব্যারিস্টার-এ্যাট-ল’ ডিগ্রি অর্জন করেন। লন্ডনে পড়াশুনা করে তিনি দেশে ফিরে আসেন এবং হাইকোর্টে ওকালতি শুরু করেন। তিনি ব্লান্ড ভিজিটিং প্রফেসর হিসেবে জর্জ ওয়াশিংটন বিশ্ববিদ্যালয়ে কর্মরত ছিলনে।

“”মহান আল্লাহ তা’আলা তাঁর পরিবারকে ধৈর্য ধারন করার তওফিক দান করুন এবং মরহুমকে জান্নাত বাসী করুন। আমিন। আল্লাহ মরহুম কে জান্নাতুল ফেরদাউস নসীব করুন (আমিন)।
Asraful Islam, Hasanur Rahman Biswas and 33 others
7 Comments
2 Shares

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss