1. admin@banglahdtv.com : Bangla HD TV :
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৪:৫৭ অপরাহ্ন

সরকার বিএনপিকে চিরতরে বিলিন করতে চায় – মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিজস্ব প্রতিবেদক

ডেস্ক রিপোর্ট
  • Update Time : বুধবার, ১২ মে, ২০২১
  • ৫২ Time View

গুম, হত্যা, হামলা মামলার মাধ্যমে জনবিচ্ছিন্ন সরকার বিএনপিকে চিরতরে বিলিন করতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কুমিল্লা দক্ষিন জেলাধীন লাকসাম পৌরসভা বিএনপির যুগ্ম-আহ্বায়ক সাংবাদিক মনির আহমেদকে মধ্যরাতে পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার চেষ্টার অভিযোগে বিএনপি মহাসচিব নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গনমাধ্যমে প্রেরিত বিবৃতিতে এমন মন্তব্য করেন ।

আজ বুধবার বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু সাক্ষরিত বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন।

“দেশের একাধিক শীর্ষ গনমাধ্যম সুত্রে জানা যায়, গত ০৩ মে রাত ১:৪০ মিনিটে লাকসাম পৌরসভা বিএনপির যুগ্ম-আহ্বায়ক, দৈনিক দিনকাল লাকসাম উপজেলা প্রতিনিধি সাংবাদিক মনির আহমেদকে লাকসাম পৌর এলাকার নশরতপুর গ্রামের তার নিজ বসতবাড়ি থেকে পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার চেষ্টা করে একদল দুর্বৃত্ত। ইতিপূর্বেও বিভিন্ন সময়ে সংবাদপত্রে আওয়ামী লীগের নানান অপকর্মের সত্য সংবাদ প্রকাশ করায় মনির আহমেদকে সরকারী দলের সশস্ত্র ক্যাডাররা একাধিকবার হুমকি ধমকি দিয়েছে যা দেশের বিভিন্ন গনমাধ্যমে প্রকাশিত হয়েছে। গত ০৩ মে মধ্যরাতেও মনিরকে গুম কিংবা হত্যা করার উদ্যেশ্যেই তার বাড়ীতে দৃর্বত্তরা হানা দিয়েছে। এ বিষয়ে মনির আহমেদ লাকসাম থানায় অভিযোগ করেও কোন প্রতিকার পায়নি।”

বিএনপি মহাসচিব এমন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আরও বলেন, “সরকার বিএনপিকে চুড়ান্ত ভাবে নিধন করার জন্য গুম খুনের রাজনীতি এখনএ অব্যাহত রেখেছে, পবিত্র এই মাহে রমজানেও তাদের এমন হীন রাজনীতি বন্ধ হয়নি। কথিত লকডাউনের নামে তারা বিএনপির নিরীহ নেতাকর্মীদের উপর ক্র্যাকডাউন চালাচ্ছে। জনবিচ্ছিন্ন সরকার গুম, খুন, মামলা হামলা দিয়ে বিএনপিকে চিরতরে বিলীন করে দিতে চায়। যা কখনো সম্বভ নয়, কারন বিএনপি জনগনের দল। লাকসামের বিএনপি নেতা মনির আহমেদকে মধ্যরাতে পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার চেষ্টা তারই বহিঃপ্রকাশ। এর আগে ২০১৩ সালের ২৭ নভেম্বর লাকসাম বিএনপির দুই শীর্ষনেতা হিরু-হুমায়ুনকে র‍্যাব পরিচয়ে তুলে নেয়ার পর গত প্রায় ৮ বছরেও তাদের সন্ধান পাওয়া যায়নি। গত ০৩ মে এমনই আর একটি হীন উদ্যেশ্যেই লাকসাম পৌরসভা বিএনপির যুগ্ন-আহবায়ক সাংবাদিক মনির আহমেদেকে তার বাড়ী থেকে তুলে নেয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। মনির আহমেদ বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষনিক ৯৯৯ জরুরী সেবায় ফোন দিয়ে লাকসাম থানা পুলিশের সহায়তায় নিজেকে রক্ষা করেন” ওইদিন

দুর্বত্তরা সফল হলে মনিরকে গুম কিংবা হত্যার মাধ্যমে গনমাধ্যমের কন্ঠরোধ করার উদ্যেশ্য ছিল বলেও মনে করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কারন, মনির আহমেদ বিএনপির রাজনীতির পাশাপাশী ওই অঞ্চলের একজন সাহসী গনমাধ্যমকর্মী।”

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই ঘটনায় তীব্র ক্ষোভ ও অসন্তোষ  জানিয়ে অধিকতর তদন্তের মাধ্যমে বিএনপি নেতা সাংবাদিক মনির আহমেদকে তুলে নেওয়ার চেষ্টা করা দুর্বৃত্তদের খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনার জন্য লাকসামের পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss