1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

শিবগঞ্জে ইউএনও-কে মোবাইলে হুমকি, ২ শ্রমিক আটক

ডেস্ক রিপোর্ট
  • Update Time : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৩৪৪ Time View

বগুড়ার শিবগঞ্জে সদ্য যোগদান করা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে কুলসুম স্বপ্নাকে মোবাইল ফোনে অশ্লীল ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগে দুই শ্রমিককে আটক করেছে পুলিশ।

সোমবার রাত ১১টার দিকে উপজেলার মহাস্থান মাজারের গেট থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- উপজেলার বিহার বন্দরের জাহিদুল ইসলামের ছেলে এহসান রহিম রবিন (৩৮) ও মোকামতলা ইউনিয়নের চকপাড়া গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে আব্দুর রহমান (৪০)। আটকরা দু’জন সম্পর্কে শ্যালক ও দুলাভাই। তারা মহাস্থানগড়ে বাড়ি ভাড়া নিয়ে বসবাস করেন ও মহাস্থান হাটে দিনমজুরের কাজ করেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, গত সোমবার বিকেল ৩টার দিকে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে উম্মে কুলসুম স্বপ্না যোগদান করেন। এহসান রহিম রবিন নামের ওই যুবক রাত সোয়া ১০টার দিকে তার প্রতিবেশী ও ভগ্নিপতি আব্দুর রহমানের মোবাইল ফোন ব্যবহার করে ইউএনও মহোদয়কে অশালীন ভাষায় গাজিগালাজ করে হুমকি দেন। পরে তিনি বিষয়টি ওসিকে জানিয়ে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। তিনি আরো বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান নিশ্চিত হয়ে মাত্র ৪৫ মিনিটের মধ্যে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। মঙ্গলবার তাদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss