1. admin@banglahdtv.com : Bangla HD TV :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

রাণীনগরে এসিড নিক্ষেপে গৃহবধূসহ ৪ জন আহত

বিশেষ প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৭ Time View

নওগাঁর রাণীনগরে এসিড নিক্ষেপে গৃহবধূ পাতাসি বিবিসহ (২৭) চারজন আহত হয়েছে। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আতাইকুলা মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা পাতাসির স্বামী-সতীনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। গৃহবধূ পাতাসি উপজেলার আতাইকুলা মধ্যপাড়া গ্রামের মজনুর রহমানের মেয়ে।

পাতাসির ফুফাতো বোন শাপলা বিবি ও আহত খাদিজার দাদা মুজাম হোসেন বলেন, আত্রাই উপজেলার আন্দার কোটা গ্রামের আব্দুল করিমের ছেলে ওসমান আলী (৩৩) প্রথম স্ত্রী থাকাকালে গত ৩ বছর আগে সৌদি প্রবাসী পাতাসি বিবিকে (২৭) দ্বিতীয় বিয়ে করেন। এর কিছু দিন পর পাতাসি বিবি আবারো সৌদি আরবে চলে যান। দ্বিতীয় বিয়ের পর থেকে তাদের সংসারে দ্বন্দ্ব চলে আসছিল। একপর্যায়ে গত ৯ সেপ্টেম্বর পাতাসি বিবি সৌদি আরব থেকে বাড়িতে এলে গত মঙ্গলবার রাতে স্বামী ওসমান আলী পাতাসির বাড়িতে আসেন। এরই মধ্যে খবর পেয়ে ওসমানের প্রথম স্ত্রী নার্গিস বিবি (২৮) বৃহস্পতিবার দুপুরে চলে আসেন। এ সময় উভয় পক্ষের মধ্যে কথা কাটা-কাটির একপর্যায়ে নার্গিস বিবি ব্যাগ থেকে এসিডের বোতল বের করে পাতাসির উপর নিক্ষেপ করেন। এ সময় পাতাসি এবং প্রতিবেশী সাগরের মেয়ে খাদিজা আক্তার (৭), ইন্তাজ আলীর মেয়ে রিতা আক্তার (১৩) ও আজিজুর রহমানের ছেলে আকাশ হোসেন (৮) আহত হয়। আহতদের মধ্যে পাতাসি ও খাদিজাকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা দেখে সেখান থেকে নওগাঁ হাসপাতালে পাঠানো হয়। এ সময় স্থানীয় লোকজন স্বামী ওসমান আলী ও সতীন নার্গিস বিবিকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওসমান ও নার্গিসকে আটক করে থানায় নিয়ে যায়।

রাণীনগর হাসপাতালের কর্মকর্তা কে এইচ এম ইফতেখারুল আলম খাঁন বলেন, এসিড দগ্ধ দু’জনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। পরিস্থিতি দেখে নওগাঁ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাণীনগর থানার ওসি (তদন্ত) তরিকুল ইসলাম বলেন, এসিড নিক্ষেপের ঘটনায় স্বামী ওসমান ও সতীন নার্গিসকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss