1. admin@banglahdtv.com : Bangla HD TV :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৭ অপরাহ্ন

ইসরাইল সামান্য ভুল করলে তেল আবিব গুঁড়িয়ে দেয়া হবে : ইরান

Coder Boss
  • Update Time : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১৪৫ Time View
TOPSHOT - Protesters react after tear gas is fired by police during a demonstration against the military coup in Yangon on March 7, 2021. (Photo by STR / AFP)

ইসলামি প্রজাতন্ত্র ইরানের পরমাণু স্থাপনায় সম্ভাব্য সামরিক হামলার জন্য তেল আবিব তার পরিকল্পনা হালনাগাদ করছে বলে ইহুদিবাদী ইসরাইলের যুদ্ধমন্ত্রী বেনি গান্তজ যে বাগাড়ম্বর করেছেন তার কড়া জবাব দিয়েছে তেহরান। ইরানের প্রতিরক্ষামন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল আমির হাতামি বলেছেন, দখলদার ইসরাইলের শাসক গোষ্ঠী কোনো সামান্যতম ভুল করলে তেল আবিব এবং হাইফ শহর গুঁড়িয়ে দেয়া হবে।

জেনারেল হাতামি রোববার ইসরাইলকে উদ্দেশ্য করে বলেন, `মাঝেমাঝে তারা এমন কিছু বলে যা করা তাদের জন্য কঠিন এবং এসব হুমকি ধামকির মাধ্যমে এটা স্পষ্ট যে তারা চরম হতাশাগ্রস্ত। ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনি অনেক বছর আগে ইহুদিবাদীদের সমুচিত জবাব দিয়েছিলেন। তিনি বলেছিলেন যে ইহুদিবাদী ইসরাইল আমাদের প্রধান শত্রু নয় এমনকি ইরানের সঙ্গে শত্রুতা বজায় রাখার নূন্যতম যোগ্যতাও তাদের নেই। ইহুদিবাদী শাসক গোষ্ঠী ভালো করেই জানে এবং তারা যদি না জেনে থাকে তাহলে তাদের অবশ্যই জেনে রাখা উচিত যে, তারা সামান্যতম ভুল করলে তেল আবিব এবং হাইফা শহর মাটির সঙ্গে গুঁড়িয়ে দেয়া হবে।’

জেনারেল হাতামি আরো বলেন, `ইরানের সেনাবাহিনীর সর্বাধিনায়কের আদেশ অত্যন্ত সতর্কতার সঙ্গে কার্যকর করা হয়েছে এবং এটি একটি নীলকশায় রূপান্তরিত হয়েছে। সর্বোচ্চ নেতার সামান্য ইঙ্গিতেই তা বাস্তবায়ন করা হবে। তাই আমি তাদেরকে উপদেশ দেবে যে তারা যেনো কখনই এ ভুল না করে এমনকি মৌখিকভাবেও না।’

ইরান তার পরমাণু কর্মসূচি বাড়াবাড়ি পর্যায়ে নিয়ে গেলে ইসরাইল তাতে হামলা চালাবে বলে বেনি গান্তজ হুমকি দেয়ার পর জেনারেল হাতামির এসব বক্তব্য এলো।

সূত্র : পার্সটুডে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss