1. admin@banglahdtv.com : Bangla HD TV :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

নদীতে ফেলে দেয়া হচ্ছে ক’রোনায় মৃ’তের দেহ

আন্তর্জাতিক ডেস্ক
  • Update Time : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৩৩৭ Time View

সম্প্রতি গণমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল ভারতের উত্তরপ্রদেশ এবং বিহারে গঙ্গায় করোনায় মৃতদের দেহ ভেসে যাচ্ছে। ঘটনাটি নিয়ে বেশ বিতর্ক তৈরি হয়েছিল তখন। কিন্তু এবার তার থেকেও ভয়াবহ ছবি ধরা পড়লো যোগীরাজ্যে। করোনায় মৃত এক রোগীর মরদেহ নদীতে ছুড়ে ফেলা হচ্ছে!

জানা গেছে, শুক্রবার (২৯ মে) উত্তরপ্রদেশের বলরামপুর জেলায় ঘটেছে এ ঘটনা। ভিডিওতে দেখা গেছে সেতু থেকে রাপ্তী নদীতে একটি মরদেহ দুই ব্যক্তি ছুড়ে ফেলছেন। এদের মধ্যে একজন পিপিই পড়া। আর দুই ব্যক্তি সেতু দিয়ে যাওয়ার সময় ওই দৃশ্য ভিডিও করেন। ঠিক এরপরই প্রকাশ্যে আসে ভিডিওটি।

বলরামপুরের মুখ্য স্বাস্থ্য আধিকারিক বিবি সিংহ জানিয়েছেন, মৃতদেহটি করোনা আক্রান্তের। মরদেহ ফেলে দেয়ার সময় সঙ্গে থাকা ওই দুই ব্যক্তির মধ্যে একজন মৃতের পরিবারের সদস্য। জানা গেছে গত ২৫ মে ওই করোনা রোগীকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং ২৮ মে মৃত্যু হয় তার। ওই পরিবারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছেন স্বাস্থ্যের এই কর্মকর্তা।

প্রসঙ্গত, মাসখানেক আগে উত্তরপ্রদেশ এবং বিহারে গঙ্গা থেকে করোনায় মৃতদের অনেক দেহ উদ্ধার করা হয়। গঙ্গার বক্সার পার থেকে ৭১টি মরদেহ উদ্ধার করা হয়েছিল। আর তখন ঘটনাটি নিয়ে বিতর্ক শুরু হতেই কেন্দ্রের পক্ষ থেকে কঠোর সতর্ক বার্তা দেয়া হয়েছিল রাজ্যগুলোকে। সূত্র : আনন্দবাজার

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 banglahdtv
Design & Develop BY Coder Boss